অবশেষে জানা গেলো সুনেরাহকে চড় মারার আসল কারণ

ফেসবুক একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যায়, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে কষে চড় মারছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

পুরো ভিডিওতে দেখা যায়, একটা কনসার্টে নগর বাউল জেমসের ‘দুষ্টু ছেলের দল’ গানটি বাজছে। গানের তালে তালে দর্শকরা কোমর দোলাচ্ছেন, সেখানে পাশাপাশি সিয়াম ও সুনেরাহ।

গানের সঙ্গে নাচছেন সুনেরাও। নাচতে নাচতে হঠাৎ করেই সিয়ামকে জড়িয়ে ধরে চুমু দেন এই অভিনেত্রী। আর তাতে হতভম্ব হয়ে সুনেরাহকে কষিয়ে চড় মারেন সিয়াম। চড় খেয়ে তিনি চলে যান দর্শকদের মধ্যে।

ভিডিওটিতে এমন দৃশ্য দেখে অনেক নেটিজেনই বিভ্রান্ত হয়েছেন, ঘটনাটি সত্যিই নাকি কোনো শুটিংয়ের দৃশ্য।

ঘটনাটি আসলে সিয়াম-সুনেরাহর আসন্ন সিনেমা অন্তর্জাল-এর শুটিংয়ের দৃশ্য। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিজেও পরিষ্কার করলেন সুনেরাহ।

এ নিয়ে এক ফেসবুক স্ট্যাটাসে সুনেরাহ লেখেন, ‘এই যে বন্ধুরা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি সম্পর্কে আমি মেসেজ, কল ও মন্তব্য পাচ্ছি। আমি বা সিয়াম কেউই অভিনয় করিনি, এটি ছিল প্রিয়ম এবং লুমিন; আমাদের আসন্ন সিনেমা অন্তর্জাল-এর দুটি চরিত্র।

‘আপনারা অনেক বলেছেন, এটি বাস্তব লাগছিল, আমরা বিষয়টিকে অভিনেতা হওয়ার প্রশংসা হিসেবে গ্রহণ করছি।’

বিষয়টি নিয়ে মজা করে এই অভিনেত্রী লেখেন, কিন্তু সত্যিই যারা আমাকে চেনেন, আমি থাপ্পড় খেয়ে চলে যাব? এটা এমন তামাশা হাসতে হাসতে গড়িয়ে পড়ছি। তাই আরাম করুন এবং অন্তর্জালের জন্য অপেক্ষা করুন। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।’

আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত হতে অন্তর্জাল। সিনেমাটি পরিচালনা করছেন ঢাকা অ্যাটাক খ্যাত পরিচালক দীপংকর দীপন।