অবশেষে বড় পর্দায় মেহজাবীন

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বড় পর্দায় নাম লেখাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বিষয়টি নিয়ে কিছুদিন আগে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘সিনেমাতে অভিনয় করছি কিনা, এ নিয়ে এখনই কিছু বলতে চাইছি না। যদি সিনেমায় কাজ করি, তাহলে সময় হলেই সবাই জানতে পারবেন। গোপন করব না কিছুই।’

কথা রেখেছেন মেহজাবীন, কোনো কিছুই গোপন না করে মেহজাবীন জানালেন, নির্মাতা শিহাব শাহীনের একটি ওয়েব ফিল্মে কাজ করতে রাজি হয়েছেন তিনি। এক তরুণীর পারিবারিক জীবনের গল্পকে ঘিরেই নির্মিত হবে ওয়েব ফিল্ম ‘জায়া’। এতে আফরান নিশোর সঙ্গে জুটি বাঁধছেন।

শিহাব শাহীন বলেন, ‘জায়া’ নামের একটি ওয়েব ফিল্ম নির্মাণের আলোচনা চলছে। তবে এখনও কিছু ফাইনাল হয়নি। সবকিছু ঠিক হলে আগামীতে শুটিং শুরু হবে।

চলচ্চিত্রে অভিনয়ের প্রসঙ্গে মেহজাবীন বলেন, এর আগে ওয়েব ফিল্মে কাজ করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তা ছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে। এ জন্য বিশেষ যত্ন নিয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে।

প্রসঙ্গত, ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকে ছোট পর্দাতেই কাজ করছেন নিয়মিত।

গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন তিনি। এরপর নাটকে এখন নেই, ব্যস্ত ওটিটির কাজ নিয়ে। তবে তার ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবীন।