আবারও বিতর্কে নোবেল, ধিক্কার নেটপাড়ায়

দিন দিন যেন বিতর্কের সমার্থক শব্দ হয়ে উঠছেন মইনুল আহসান নোবেল। দুই দিন পর পরই কোনো না কোনো কারণে বিতর্কে জড়াচ্ছে তার নাম।

সম্প্রতি তার ফেসবুক প্রোফাইলে একাধিক অশালীন কাজকর্ম দেখা গেছে। কখনও তিনি অশালীন ছবি পোস্ট করেছেন, কখনও আবার তার ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলের স্টোরিতে নীল ( নোংরা) ছবির টুকরো অংশ দেখা গেছে।

আর এই কাণ্ড নজরে আসার পর নেটিজেনরা রীতিমত তাকে তুলোধুনো করছেন। তবে কারও কারও মতে এটা নোবেল ইচ্ছাকৃত করেননি। সারেগামাপা খ্যাত গায়ককে কেউ জেনে বুঝে অপমান করার জন্য তার ফেসবুক পেজ হ্যাক করেছে।

নোবেলের ভক্তদের একাংশের দাবি তার এই অফিসিয়াল পেজ হ্যাক করে এসব অশ্লীল জিনিস পোস্ট করা হচ্ছে। কেউ কেউ আবার বলছেন না, নোবেল নিজেই এসব সজ্ঞানে পোস্ট করেছেন। যদিও এখনও পর্যন্ত নোবেল নিজে এই প্রসঙ্গে কোনও বক্তব্য জানাননি।

তবে এটাই প্রথম নয়, কিছুদিন আগে একটি অনুষ্ঠানে মদ্যপ অবস্থায় গান গাইতে ওঠেন মইনুল আহসান নোবেল। তারপর মঞ্চে দাঁড়িয়ে খারাপ ইঙ্গিত করতে থাকেন। তখন তাকে জোর করে নামিয়ে দেওয়া হয় মঞ্চ থেকে। অভিযোগ করতে বাদ যাননি গায়কের স্ত্রীও।

নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ মাস তিনেক আগে তাঁর বিরুদ্ধে প্রকাশ্যে অভিযোগ করেছিলেন। এছাড়া থানাতেও গায়কের নামে অভিযোগ করেন। তিনি তাদের সম্পর্কের সমস্যার কথা পাবলিকলি জানান। এবং একই সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথাও ঘোষণা করেন। ঢাকার মতিঝিল থানায় আরও একটি অভিযোগ দায়ের করা হয় গায়কের নামে। নোবেল টাকা নিয়েও গান গাইতে যাননি বলে সেই অভিযোগে জানানো হয়েছিল, পরে সেই অভিযোগের ভিত্তিতে আটক করা হয় তাকে।

নোবেল এবং তার স্ত্রীর মধ্যে মূল ঝামেলা মাদক নিয়ে। সালসাবিলের মতে গায়ক প্রায় সারাদিন মাদকের নেশায় ডুবে থাকেন। সালসাবিল তাঁকে মাদক ছাড়ার কথা বললে নোবেল তাকে সাফ জানিয়ে দিয়েছিলেন যে তিনি কখনও মাদক ছাড়তে পারবেন না। ফলে এভাবেই বারবার বিতর্কে জড়িয়ে পড়ছেন মইনুল আহসান নোবেল।