আবার বিয়ে করেছেন পূর্ণিমা

জনপ্রিয় নায়িকা পূর্ণিমা বিয়ে করেছেন। তার বরের নাম আশফাকুর রহমান রবি। তিনি একটি মাল্টিন্যাশনাল কোম্পানীতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে কর্মরত। পূর্ণিমা নিজে খবরটি গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন।

পূর্ণিমা জানান, রবিন ও তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে গত ২৭ মে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়। এ বছরের শেষের দিকে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরষ্পরের মন দেয়া-নেয়া।

বিয়ের পরেই পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কারো কারো কোভিড ছিল। সে কারণে তার বিয়ের খবর জানাতে দেরি হয়েছে বলে জানান এ নায়িকা।

পূর্ণিমা জানান, বন্ধুত্ব, বিশ্বাস আর শ্রদ্ধাবোধ সবকিছু পেয়েছেন রবিনের মধ্যে। সেখান থেকে সম্পর্ক মজবুত হয়। বলেন, পরে দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। ২৭ মে পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এটি দ্বিতীয় বিয়ে পূর্ণিমার। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। জানা গেছে, তিন বছর আগে ফাহাদের সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদ হয়েছে।