‘আমাকে পচ্ছন্দের পেছনে রাশির প্রভাব আছে’

সম্প্রতি দেশের একটিবেসরকারি টেলিভিশন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান। অনুষ্ঠানে তিনি জানালেন, তা  ইনবক্সে বিবাহিত ছেলেরা বাজে কথা বলেন। অনেকে গালিগালাজও করেন।

কেন এমনটা করেন সেটার ব্যাখাও দিয়েছেন এই অভিনেতা। জায়েদের কথায়, অনেক বিবাহিত মেয়েই তাদের মোবাইলে আমার ছবি রাখেন, আমাকে পছন্দ করেন। সেটাই হয়তো তাদের স্বামীরা পছন্দ করেন না। সেজন্য আমাকে ইনবক্সে মেসেজ দিয়ে বাজে কথা বলে। গালিগালাজ করে।

জায়েদ মনে করেন, তাকে পছন্দ করার পেছনে রাশির প্রভাব থাকতে পারে। এই নায়কের ভাষায়, ‘আমার মনে হয়, আমাকে পছন্দ করার পেছনে রাশির প্রভাব আছে। কন্যা রাশি আর সিংহ রাশির মিশ্রণ আমার। হয়তোবা এ কারণেই আমার প্রতি আকর্ষণটা বেশি বোধ করে কন্যারা। সে কারণেই মনে হয় আমার সবকিছুতে বেশি বেশি। তবে আপনি অবাক হয়ে যাবেন- এটা বলতেই হয়। ফেসবুকে কোনো মেয়ে আমার সম্পর্কে নেতিবাচক মন্তব্য করেননি। মেয়েরা কখনো ইনবক্সে বাজে কথা বলেনি। অনেক ছেলেরা বলেছে।’

অধিকাংশ মেয়েই তাকে অবিবাহিত দেখতে চান বলেও মন্তব্য করেন জায়েদ খান। তার দাবি, মেয়েরা চায় না আমি বিয়ে করি। তারা আমাকে এরকম সিঙ্গেল হিসেবে দেখতেই পছন্দ করেন।