আহত দুই ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে মাহি

সম্প্রতি রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে পুলিশ নির্মমভাবে পিটিয়ে আহত করে বলে অভিযোগ ওঠে।

আহতরা হলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন এবং ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ। গুরুতর আহত এই দুই ছাত্রলীগ নেতাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন নায়িকা মাহিয়া মাহি। এ সময় মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার।

হাসপাতালে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে এ তথ্য জানিয়েছেন মাহি নিজেই। মাহিয়া মাহি বলেন, ১৫ সেপ্টেম্বর গিয়েছিলাম আমার ভাই আনোয়ার হোসেন নাঈমের শারীরিক অবস্থার খোঁজ নিতে। খালাম্মাকে সান্ত্বনা দেওয়াটা কঠিন ছিলো, তার ছেলে খানিকটা দূরের লেখাও ঠিকমতো পড়তে পারেনা এখন।

তিনি বলেন, আরও যে কত শারীরিক ক্ষতি হয়েছে তার। আর শরীফ আহমেদ মুনিম ভাইয়া সেও ছিলো পাশে, মানসিকভাবে কতটা বিধ্বস্ত তিনি আহ্।

সবাই দোয়া করবেন আমার ভাইরা যেন শারীরিকভাবে সুস্থ হওয়ার পাশাপাশি মানসিক ট্রমা থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে দ্রুত ফিরে আসতে পারে।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ঢাবির ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম এবং বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে শাহবাগ থানায় নিয়ে নির্যাতনের অভিযোগ ওঠে এডিসি হারুন অর রশিদের বিরুদ্ধে।