একই হোটেলে শাকিব- বুবলী

শাকিব খানের হাত ধরেই ঢালিউডের সিনেমায় যাত্রা শুরু বুবলীর ।  যাত্রা শুরুর পর একসাথে জুটি বেধেছেন প্রায় দশটি সিনেমায় ।  শুধু পর্দায় না,বাস্তব জীবনেও শাকিব বুবলীর সম্পর্কের গুঞ্জন শোনা গেছে । যদিও তারা এটাকে কেবলই পেশাদার সম্পর্ক বলেই জানিয়েছেন ৷  সম্পর্কের গুঞ্জনের মাঝেই বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের পর থেকে শাকিবের সঙ্গে তার দূরত্ব দৃশ্যমান। একসঙ্গে তাদেরকে সেভাবে দেখা যায়নি আর। মাঝে একটি সিনেমায় কাজ করলেও মেনে চলেছেন পেশাদারিত্ব।

দীর্ঘ সময় বাদে ফের একবার এই জুটির এক হওয়ার খবর পাওয়া গেছে । তবে এবার দেশে না, যুক্তরাষ্ট্রে একই হোটেলে অবস্থান করেছেন শাকিব বুবলি এমন প্রমাণ মিলেছে ।

সোমবার (২০ ডিসেম্বর)  নিউইয়র্কের হিল্টন গার্ডেন ইন হোটেলের সামনে দাঁড়িয়ে বুবলীকে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা গেছে ।  এদিকে মঙ্গলবার (২১ ডিসেম্বর) সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে শাকিব খানের একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, হুডি ও ট্রাউজার পরে রয়েছেন তিনি। তার কাঁধে কালো ব্যাগ, চোখে সানগ্লাস। তবে ছবিতে তিনি নয়, সবার নজর পড়েছে ব্যাকগ্রাউন্ডে থাকা ভবনটি। কেননা যে ভবনের সামনে শাকিব দাঁড়িয়ে রয়েছেন, বুবলীর ছবিগুলোর সঙ্গে তা হুবহু মিলে যায়। অর্থাৎ শাকিবও হিল্টন গার্ডেনের সামনেই ক্যামেরাবন্দি হয়েছেন।

তবে কি দূরত্ব ঘুচে গেছে এই জুটির । নাকি কাকতালীয় ভাবে হোটেল মিলে গেছে? অজানাই রয়ে যাবে এর উত্তর ।

উল্লেখ যে শাকিবের মতন বুবলীও যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য গেছেন। দেশের আরও অনেক তারকাই আয়োজনটিতে সামিল হয়েছেন।