ছেলের প্রথম জন্মদিনটা কান্নাকাটি করেই কাটলো পরীর

১০ অগস্ট এক বছরে পা দিল পরীমণির ছেলে ‘শাহীম মুহাম্মদ রাজ্য’, যদিও তার নতুন নাম রাখা হয়েছে পদ্ম। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জন্মদিনের অনুষ্ঠান করা হয়।

জন্মদিন নিয়ে পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, তার পরিবার ও কিছু কাছের মানুষ নিয়ে এ আয়োজন হয়েছে। সে যাই হোক ছেলের প্রথম জন্মদিনটা ভালো কাটেনি পরীমণির।

জন্মদিনের প্রতিটি মুহূর্তই নাকি স্বামী শরিফুল রাজকে মিস করছেন পরী। দেশের শীর্ষ স্থানীয় একটি জাতীয় দৈনিককে পরী বলেন, “কত স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনে আমরা দু’জন কত কী করব। এক ফ্রেমে মা–বাবা-সহ ছবি তুলব। কই, তা আর হল কোথায়? জানি না, হয়তো বিধাতা রাখেননি ভাগ্যে।”

তিনি আরও বলেন, “আমি না আজ খুব কেঁদেছি। ভেবেছি, কেন এমনটা হল। এমন তো হওয়ার কথা ছিল না। একা একাই সব সামাল দিতে হয়েছে। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনও খবর নেই। সে আসেও না, খবরও নেয় না। আমি তাই সিদ্ধান্ত নিয়েছি, জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। আমি আমার মতো করে সুন্দর একটা মুহূর্ত ছেলেকে উপহার দিতে চাই। ছেলের মামাদের নিয়ে একটা সন্ধ্যা কাটাতে চাই।”

কয়েক মাস আগে পরীর ওপর দিয়ে বেশ বড় ঝড় বয়ে গেছে। প্রকাশ্যে এসেছে তার ব্যক্তিগত জীবনের বিবাদও। স্বামী শরিফুল রাজের সঙ্গে থাকছেন না তিনি। রাজের সমাজমাধ্যমের পাতা থেকে তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই শুরু হয়েছে দ্বন্দ্ব।

যা গড়িয়েছে আইনি বিচ্ছেদ অবধি। যদিও এখনও বিচ্ছেদ হয়নি তাঁদের। কিন্তু সে ভাবে কোনও যোগাযোগও নেই তাঁদের মধ্যে। তবে প্রয়োজনে পড়লে রাজ যে নায়িকার সঙ্গে যোগাযোগ করেন সে কথা গণমাধ্যমকে জানিয়েছিলেন পরী।