জন্মদিনে শাবনূরকে শুভেচ্ছাবার্তা জানালেন নিরব

শাবনূরের মতন জনপ্রিয়তা আর কেউ অর্জন করতে পারেনি, এমনটাই জানালেন নিরব । আজ ১৭ ডিসেম্বর শাবনূরের জন্মদিন। ১৯৭৯ সালের এই দিনে যশোরের শার্শা উপজেলায় জন্মগ্রহণ করেছিলেন তিনি। বিশেষ দিনটিতে তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন সহকর্মী থেকে শুরু করে ভক্তরা। যদিও শাবনূর রয়েছেন অস্ট্রেলিয়ায় ।

শাবনূরের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন নায়ক নিরব । এক ফেসবুক পোস্টে নিরব লেখেন “সিনেমা হলে প্রথম দেখেছিলাম ‘জীবন সংসার’। সেখানে সালমান শাহর সঙ্গে শাবনূরের সিনেমা প্রথম দেখি! তখন থেকে তিনি আমার প্রিয় হয়ে ওঠেন! একটা সময় শাবনূর থাকলেই সিনেমা হল হাউজফুল থাকতো সপ্তাহের পর সপ্তাহ। ভাগ্যে ছিল বলেই হয়তো প্রিয় নায়িকা শাবনূরের সঙ্গে ‘মা আমার চোখের মনি’ নামে একটি সিনেমা করার হয় সৌভাগ্য হয়! শাবনূর সব বিশেষণের উর্ধে। তবে আমার কাছে শাবনূর একটি ব্র্যান্ডের নাম! শাবনূর যেখানে যে অবস্থায় থাকুক ভালো থাকুক, সুস্থ থাকুক। শুভ জন্মদিন শাবনূর।”

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, নায়িকা শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরবেন। সিনেমার মানুষদের সঙ্গে উদযাপন করবেন তার জন্মদিন। কিন্তু শেষ পর্যন্ত ফেরা হলো না শাবনূরের। তাই প্রিয় নায়িকার ফেরার অপেক্ষা আরও দীর্ঘ করতে হচ্ছে ভক্তদের।

গত বছর বিচ্ছেদ হয়েছে ঢালিউডের এক সময়ের পর্দা কাপানো নায়িকা শাবনূরের । বর্তমানে শাবনূর অস্ট্রেলিয়াতে আছেন ।