‘টাইটানিক’ এবার এটিএন বাংলায়

বিশ্বখ্যাত হলিউড মুভি ‘টাইটানিক’ এবার দেখা যাবে বাংলাদেশের টেলিভিশনে। আসছে ঈদের দিন দুপুর ৩টায় চলচ্চিত্রটি প্রচার হবে এটিএন বাংলায়। দর্শকদের জন্য চলচ্চিত্রটি বাংলায় ডাবিং করে প্রচার করা হবে।

৯৯৭ সালে মুক্তি পায় বিশ্ববিখ্যাত এই চলচ্চিত্রটি। এই চলচ্চিত্রের পরিচালক, লেখক ও সহ-প্রযোজক বিখ্যাত মার্কিন চলচ্চিত্র ব্যক্তিত্ব জেমস ক্যামেরন। মূল চরিত্রে অভিনয় করেছেন লিওনার্ডো ডিক্যাপ্রি ও ওকেট উইন্সলেট। এটি তৈরিতে মোট ব্যয় হয় ২০০ মিলিয়ন মার্কিন ডলার।

‘টাইটানিক’-এর ১১টি শাখায় একাডেমি পুরস্কার ‘অস্কার’ জিতে নেয়া । এটি সর্বকালের সবচেয়ে বেশী উপার্জন করা।

এবারের ঈদের অনুষ্ঠানমালায় এটিএন বাংলায়  ‘টাইটানিক’ ছাড়া আরো ৪টি বাংলায় ডাবিংকৃত হলিউড মুভি প্রচারিত হবে। ঈদের তৃতীয়দিন সকাল ১০.৩০টায় প্রচার হবে ‘ব্রেভহার্ট’, পরিচালনা- মেল গিভসন। চতুর্থদিন সকাল ১০.৩০টায় প্রচার হবে ‘দি ট্রান্সপোর্টার’,পরিচালনা- লুই ল্যাটেরিয়ার ও কোরি ইউয়েন। পঞ্চমদিন সকাল ১০.৩০টায় প্রচার হবে ‘ডাইহার্ড-ফোর’,পরিচালনা- লেন উইসম্যান।

এছাড়া ঈদের ষষ্ঠদিন সকাল ১০.৩০টায়প্রচার হবে ‘এক্স-ম্যানঃ ইউনাইটেড’, পরিচালনা-ব্র্যায়ান সিঙ্গার।

উল্লেখ্য দশদিনব্যাপী ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় প্রতিদিনই প্রচার হবে দুটি করে চলচ্চিত্র। একটি চলচ্চিত্র প্রচার হবে সকাল ১০.৩০টায় এবং অন্যটি দুপুর ৩টায়।

হলিউডের এই ৫টি চলচ্চিত্র ছাড়াও বাংলাদেশের বাকী যে চলচ্চিত্র প্রচার হবে এর মধ্যে শাকিব খান ও বুবলি অভিনীত ‘বসগিরি’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে এটিএন বাংলার মাধ্যমে। এছাড়া শাকিব খান অভিনীত আরো ১১টি প্রচার করবে এটিএন বাংলা।