দীপাবলিতে আসছে ‘ডানকি’র টিজার

শাহরুখ খানের ভক্তরা অপেক্ষায় আছেন রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবিটির জন্য। ‘ডানকি ফ্লাইট’ পদ্ধতিতে অবৈধ অভিবাসনের গল্প নিয়ে ছবিটি। দিওয়ালিকে সামনে রেখে হিরানি ছবিটির টিজার প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। রাজকুমার হিরানির পরিচালনার মুন্সিয়ানা ও শাহরুখের ‘চার্ম’ সব মিলিয়ে একটি ‘মাস্টারপিস’-এর অপেক্ষায় সমালোচকরা। খবর বলিউড হাঙ্গামা।

বলিউড ইন্ডাস্ট্রির একটি নির্ভরযোগ্য সূত্র বলছে, ‘ডানকি’ টিজার এ দিপাবলিতে নিয়ে আসার জন্য জোর প্রস্তুতি নিয়েছেন হিরানি। তিনি ইতোমধ্যে সকল কিছু গুছিয়ে নিয়েছেন। মজার ব্যাপার হচ্ছে মনিষ শর্মা পরিচালিত ও সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ ছবিটি দিপাবলী উপলক্ষে ১০ নভেম্বর মুক্তি পাবে। ‘ডানকি’ টিম দুটোকেই ক্যাশ করতে চাচ্ছে বলে জানা গেছে।

ছবিটিতে একজন সেনা কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। জিও সিনেমায় ১৫৫ কোটি টাকায় বিক্রি হয়েছে ছবিটির ওটিটি রাইটস। ছবিতে তার বিপরীতে আছেন তাপসী পান্নু।

এ বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় ‘পাঠান’। ‘জিরো’ ফ্লপ হওয়ার পর শাহরুখ খান অভিনীত ছবিটি বক্স অফিসে রেকর্ড এক হাজার কোটির ব্যবসা করে। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি শাহরুখের ‘জাওয়ান’।