নতুন প্রেমিককে নিজ বাসায় আমন্ত্রণ জানালেন শ্রাবন্তী

নতুন প্রেমিক অভিরূপ নাগকে নিয়ে প্রকাশ্যে আসলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। রোশান সিংয়ের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন তারা। গত বছর জানা যায়, প্রতিবেশী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। এবার পূজায় নিজ বাসায় অভিরূপকে আমন্ত্রণ জানালেন শ্রাবন্তী। শুধু তাই নয়, প্রথমবার একসঙ্গে ক্যামেরাবন্দি হলেন তারা। হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গত বৃহস্পতিবার বাড়িতে বেশ বড় পরিসরে কালী পূজার আয়োজন করেছিলেন শ্রাবন্তী। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন অভিরূপ। সেখানেই ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তারা। অভিরূপ-শ্রাবন্তীর যুগল ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, সাদা রঙের নেটের শাড়ি ও হালকা মেকআপে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। গালে ও ঠোঁটে ন্যুড ব্লাশার ও লিপস্টিক। অন্যদিকে, পাঞ্জাবি পরে ছিলেন অভিরূপ।

এর আগে অভিরূপের সাথে আংটি বদলও করেছেন শ্রাবন্তী । জন্মদিনে দিয়েছেন হীরার আংটি । কিছুদিন আগে এই যুগল ঘুরে এসেছেন দুবাই থেকেও ।

উল্লেখ্য যে, শ্রাবন্তী এ পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ের করলেও সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে। একই বছর তিনি বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছর না যেতেই ভেঙে যায় ওই সংসার। ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রোশান সিংকে। ২০২০ সালে রোশান ছেড়েও চলে আসেন তিনি ।