প্রকাশ্যে ‘দরদ’ সিনেমায় শাকিব-সোনালের শুটিং দৃশ্য

শুরু হয়েছে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর শুটিং পর্ব। ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুক্রবার (২৭ অক্টোবর) শুটিং শুরু হয়।

সামনে এল সিনেমাটিতে শাকিব-সোনালের লুক। বলিউডের সোনাল চৌহান সঙ্গে শাকিবের ক্যামেরায় বন্দী হওয়া সেই দৃশ্য ভক্তদের মনেও যেন স্বস্তি এনে দিয়েছে। কারণ এই সিনেমার শুটিং শুরু নিয়ে কম জলঘোলা হয়নি। সবকিছুকে পেছনে ফেলে অবশেষে প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমার শুটিং শুরু করলেন শাকিব খান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রথম দিনের শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন নির্মাতা। শুটিং মনিটরে এই জুটির একটি ছবি শেয়ার করে দর্শকের সঙ্গে তার অনুভূতি ভাগ করে নিয়েছেন তিনি। ছবিতে এলোমেলো চুল আর খোঁচা দাঁড়িতে বরাবরের মতো লুকেই ধরা দিয়েছেন শাকিব খান। পরে আছেন ধূসর নীল গেঞ্জির ওপর চেক শার্ট। তার অপলক চাহনি যার দিকে, তিনি সোনাল চৌহান; পরনে গোলাপি শাড়ি-ব্লাউজ। একটি ছোট ঘরে হচ্ছে শুটিং। যা দেখে ধারণা করা হচ্ছে এটি তাদের ছোট সংসার।

প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র গল্প সম্পর্কে নির্মাতা বলেন, সাইকো-থ্রিলার সিনেমা। যেখানে অনেক গুলো ভিন্ন লুকে শাকিব খানকে দেখা যাবে। এটাতে থাকেব নতুন কিছু অ্যাকশন।সিনেমাটি ভারতের অনেকগুলো ভাষায় নির্মিত হচ্ছে। তাই একটু ভিন্নতা আছে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম ও রাহুল দেবসহ প্রমুখ।