প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন সিয়াম

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়কদের একজন সিয়াম আহমেদ । একের পর এক সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ভক্তদের মাঝে । সবদিক বিবেচনায় সিয়ামকে বর্তমানের শুধু আলোচিত না, সফল অভিনেতাও বলা চলে ।  সফল শুধু সিনেমার পর্দায় না, ব্যক্তিজীবনেও সিয়াম আহমেদ পূর্ণতা দিয়েছেন তার ভালোবাসাকে ।  প্রায় সিয়ামকে দেখা যায় স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সাথে সোশ্যাল মিডিয়ায় সুন্দর মুহুর্তের ছবি দিতে ।

তবে এবার শুধু সুন্দর মুহুর্ত না,জীবনের অন্যতম সেরা মুহুর্তের খবর জানালেন ভক্তদের । প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন সিয়াম। সোশ্যাল মিডিয়ায় অসাধারণ একটি ছবি আপলোড দিয়ে ইংরেজিতে ক্যাপশনে লিখেছেন, যার বাংলা অনুবাদ ‘দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌’। এর আগে গত ১৬ ডিসেম্বর নিজেদের বিয়ের অনুষ্ঠানের নাচের একটি ভিডিও শেয়ার করেছেন অবন্তী। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন এবং সময় দ্রুত পরিবর্তন হচ্ছে। আমাদের জন্য শুভ বিবাহবার্ষিকী।’

সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায়। এটি গত শুক্রবার (২৪ ডিসেম্বর) মুক্তি পেয়েছে। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো।