বুবলীর নতুন সিনেমার ফার্স্টলুক প্রকাশ

এইতো কিছুদিন আগে ‘ফ্ল্যাশব্যাক’ ছবির ঘোষণা এসেছে। এরমধ্য দিয়েই প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিষেক ঘটছে ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর।

শুক্রবার (১৯ জানুয়ারি) প্রকাশ্যে এলো ছবিটির ফার্স্টলুক। বুবলী তার ফেসবুকে এটি প্রকাশ করেছেন।সিনেমাটির ফার্স্টলুকে দেখা গেছে বুবলীর লুকে রয়েছে আধুনিকতার ছাপ। তার পরনে কালো ভেলভেটের লম্বা কোট।

সিনেমার গল্পকার, চিত্রনাট্যকার ও নির্মাতা বাংলাদেশের। খায়রুল বাসার নির্ঝরের গল্পে ছবিটি নির্মাণ করছেন রাশেদ রাহা। সিনেমায় অঞ্জন, ডিকে এবং শ্বেতা— এই তিন চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং শবনম বুবলী। সিনেমাটিকে নির্মাতা সাইকোলজিক্যাল থ্রিলার হিসেবে উল্লেখ করেছেন। সম্প্রতি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েলেন নির্মাতা। এবার প্রকাশ্যে এসেছে সিনেমার ফার্স্টলুক। এতে সৌরভকে সিরিয়াস লুকেই দেখা যাচ্ছে। একগাল দাড়ি এবং আধুনিক পোশাকে তার চরিত্রটি কী রকম, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল রয়েছে।

কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা তার লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

মঞ্চ থেকে দীর্ঘ দিন দূরে রয়েছে জনপ্রিয় অভিনেতা অঞ্জন। সমাজের স্রোতে বয়ে চলেছে এক ভবঘুরে ডিকের জীবন। অন্য দিকে রয়েছে চলচ্চিত্র নির্মাতা শ্বেতা। ভাগ্যের লিখনে এক সময় সমাজের তিন ভিন্ন প্রান্ত থেকে উঠে আসা তিন চরিত্রের দেখা হয়। পাহাড়ি জনপদে তিন চরিত্রের জীবন কোন পথে বাঁক নেবে? তার উত্তর দেবে বাংলাদেশের পরিচালক রাশেদ রাহার ছবি ‘ফ্ল্যাশব্যাক’।

উত্তরবঙ্গের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে ছবিটির শুটিং চলছে। চলতি মাসের শেষ দিকেই শেষ হবে শুটিং।