মা হলেন ইলিয়ান, প্রকাশ করলেন সন্তানের ছবি

যার মাতৃত্ব নিয়ে চর্চার শেষ ছিল না, বলিউডের সেই অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সন্তান জন্মের পাঁচ দিন পর শনিবার (৫ আগস্ট) এই সুখবর তিনি ঘোষণা করেন সোশ্যাল মিডিয়া পেজে।

ইনস্টাগ্রামে ইলিয়ানা লিখেছেন, “কোনও শব্দ দিয়ে আমাদের খুশির বর্ণনা করা যাবে না। পৃথিবীতে স্বাগত পুত্র।” বরফি অভিনেত্রী সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন যে গত ১ আগস্ট তার সন্তানের জন্ম হয়েছে। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান।

গত এপ্রিল মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন ইলিয়ানা। তারপর একাধিক বার বেবি বাম্পের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সময় মতো নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন— সবটাই সোশ্যাল মিডিয়ায় সাজিয়েছেন ইলিয়ানা।

প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় কিন্তু গোপনই রেখেছেন অভিনেত্রী। পরে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তার প্রেমিক ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তার মুখ দেখে বোঝা যায়নি তিনি কে।

সব শেষ জুলাইয়ের মাঝামাঝি তার সন্তানের বাবার সঙ্গে বেশ ছবি প্রকাশ করলেও নাম-পরিচয় কিছুই জানাননি অভিনেত্রী।

ইলিয়ানা তার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনো রাখঢাক করেননি। এর ফলে সন্তানসম্ভবা অবস্থাতেও নিন্দকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু কোনো কটাক্ষেরই জবাব দেননি তিনি। অবশেষে শনিবার রাতে সুখবর দিলেন। বিনোদন জগতের অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন।