রায়হান রাফির উপর বিরক্ত শাকিব

ব্যক্তিগত জীবনের খবর প্রকাশ্য আসার পরপরই চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ঘোষণা এসেছিল, ‘প্রেমিক’ শিরোনামে একটি সিনেমায় কাজ করেছেন শাকিব খান; যেটি পরিচালনা করছেন রায়হান রাফি।

তখন বলা হয়েছিল, বিগ স্ক্রিনের সহ প্রযোজনায় ডিসেম্বরেই শুট শুরু হবে সিনেমার। এরপর শাকিবের আরও এক সিনেমার ঘোষণা এসেছে, তখন জানানো হয় ডিসেম্বর নয় জানুয়ারিতে শুট শুরু হবে ‘প্রেমিক’ শাকিবের।

আর এখনকার খবর, সিনেমাটির শুট করে শুরু হবে সেটিই নিশ্চিত করে জানে না প্রযোজনা প্রতিষ্ঠান। নির্মাতা রায়হান রাফি জানুয়ারি থেকে ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটে যাচ্ছেন। এরপরই নাকি এই নির্মাতা জাজ মাল্টিমিডিয়ার একটি সিনেমার কাজ শুরু করবেন, বলে খবর প্রকাশিত হয়েছে একটি দৈনিকে।

যদিও এই প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার বক্তব্য, রাফি আমাদের ‘রাস্তা’ সিনেমায় চুক্তিবদ্ধ আছেন, সেই হচ্ছে না। তবে অন্য একটা কাজ করছেন।

তাহলে ‘প্রেমিক’ সিনেমার কী হবে? বিগ স্ক্রিনের প্রযোজক টপি খানের ভাষ্য, ‘সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন পরিচালক। শীঘ্রই শুটিং শুরু হবে।’ প্রযোজকের বলা এই শীঘ্রই কবে সেই প্রশ্নের উত্তর নেই তাঁর কাছেও।

এমন খবরের পর শাকিবের একটি ঘনিষ্ঠ সূত্রও বলছে, কথা দিয়েও সঠিক সময়ে ‘প্রেমিক’ সিনেমার শুট শুরু না করায় নির্মাতার উপর বেশ বিরক্ত শাকিব খান।

এদিকে, আগামী বছরের এপ্রিলের মাঝামাঝি শাকিব খানের ফের আমেরিকা যাওয়ার কথা রয়েছে। শাকিব আমেরিকা গেলে ‘প্রেমিক’ ঠিক কবে হবে, আদৌ শুটিংয়ে গড়াবে কি না তা নিয়েও তৈরি হচ্ছে সংশয়।

এসকে ফিল্মস থেকে একাধিক সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে রেখেছেন শাকিব খান। এসব সিনেমা শুধু ঘোষণাতেই সীমাবদ্ধ থাকবে কি না, তা সময়ই বলে দেবে।