শাহরুখের ‘ডাঙ্কি’ নিয়ে জানা গেল নতুন তথ্য

বলিউডে একটি বছর যেন নিজের করে নিয়েছেন শাহরুখ খান। চার বছর পর ২০২৩ সালে ফিরেই পাঠান দিয়ে ছক্কা হাঁকান। এরপর জওয়ান এসে পাঠানের রেকর্ড ভেঙে নজির গড়ে। এবার তালিকায় ডাঙ্কি। বলিউড সম্রাট শাহরুখ খানের নতুন এই সিনেমাটি এরইমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়ে গেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

‘ডাঙ্কি’র অগ্রিম টিকিট বুকিংয়েও রেকর্ড হয়েছে। সামাজিক মাধ্যমে শাহরুখ বলেছেন টিকিট শেষ হওয়ার আগেই নিজের টিকিট সংগ্রহ করুন। অগ্রিম টিকিট নিয়ে উপভোগ করুন আপনার পছন্দের ছবিটি।

ট্রেড বিশেষজ্ঞ গিরিশ জোহর বললেন, ‘ডাঙ্কি’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেছে।

গিরিশ আরও বলেন, ‘ডাঙ্কি’র সময়সীমা ২ ঘণ্টা ৪১ মিনিট। গিরিশ জোহর তার পোস্টে শাহরুখ খান, ভিকি কৌশল, রাজকুমার হিরানি ও গৌরী খানকেও মেনসন করেন।

সিনেমার ট্রেলারে দেখা গেছে, শাহরুখের চার বন্ধুই লন্ডনে যেতে চান। কিন্তু সমস্যায় পড়েন ইংরেজি না জানার কারণে। ব্রিটিশ অ্যাম্বাসীতে এ কারণে অপমানিতও হতে হয় শাহরুখের বন্ধুদের।

এমন পরিস্থিতিতে শাহরুখ তার চার বন্ধুদের প্রশ্ন করেন, বৃটিশরা হিন্দি না জেনে সারা বছর ভারতে আসতে পারলে ইংরেজি না জেনে ভারতীয়রা কেন লন্ডনে যেতে পারবে না?

‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার ভারতের নামকরা পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা সামলেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেনমেন্ট। আগামী ২১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে শাহরুখ খান অভিনীত নতুন এ সিনেমাটি।