সত্যি হলো নায়িকা ববির প্রযোজক সাকিব সনেটের সঙ্গে প্রেমের গুঞ্জন

নায়িকা ববির সঙ্গে ঢালিউড ইন্ডাস্ট্রির সবাই বলে আসছিলো প্রযোজক সাকিব সনেটের প্রেমের সম্পর্ক চলছে। এমনকি অনেকে দাবি করছিলেন তারা বিয়ে করেছেন। তবে বিয়ের কথা স্বীকার না করলেও ববির সঙ্গে প্রেমের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন সাকিব সনেট।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব সনেট জানান, ২০১৭ সালের শেষের দিকে ‘নোলক’ ছবির শুটিং করতে গিয়ে ববির সঙ্গে তার সখ্যতা হয়। সেখানে প্রেম।

তিনি বলেন, নোলকের শুটিংয়ের আগে থেকে ববির সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব হয়। রামুজি ফিল্ম সিটিতে শুটিংয়ে বিভিন্ন ঝামেলা পোহাতে হয়। তখন ববি ভীষণভাবে সাপোর্ট দেয়। পরে তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি। এরপর সে আমার ব্যবসায়িক পার্টনার হয়।

বিয়ের গুঞ্জনের ব্যাপারে বলেন, ব্যবসায়িক কারণে তাদের প্রতিদিন দেখা হওয়ায় অনেকে ধারণা করেছেন তাদের বিয়ে হয়েছে। আসলে ব্যাপারটি তেমন নয়। তাদের সম্পর্কের কথা দুই পরিবার জানে। খুব শিগগিরই তারা পারিবারিকভাবে বিয়ে করবেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল ববির জন্মদিন। এ দিনে এই নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন উস্কে দেয় সনেটের ফেসবুক পোস্ট। জন্মদিনের শুভেচ্ছা জানাতে ববিকে নিয়ে ফেসবুকে সনেট একটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদ্‌যাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার।

‘আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি।’