‘সিনেমায় অপূর্বকে দর্শক নতুনরূপে দেখবে’

ঢালিউড কিং শাকিব খানকে নিয়ে তরুণ নির্মাতা তপু খান নির্মাণ করেন ‘লিডার : আমিই বাংলাদেশ’। এই নির্মাতা দর্শকদের উপহার দিতে চলেছেন ‘ডার্ক জাস্টিস’ নামের আরও একটি সুন্দর কাজ। এ নির্মাণকে অনেকে নাটক বা ইউটিউব কন্টেন্ট বলছেন, তবে নির্মাতা বলছেন এটি নাটক নয়, বরং ‘ইউটিউব ফিল্ম’।

তপুর সিনেমায় দেখা যাবে ছোট পর্দার জিয়াউল ফারুক অপূর্বকে! এছাড়াও অভিনয় করতে দেখা যাবে সায়লা সাবি, রাসেদ মামুন অপু, ইরফান সাজ্জাদ, মাখনুন সুলতানা মাহিমা, মনিরা মিঠু, জয়রাজ, সাহেদ আলী সুজন, অনিন্দিতা মিমিসহ অনেককে।

‘ডার্ক জাস্টিস’ নামের নতুন এ সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম ইউটিউবের জন্য নির্মাণ করা হবে। তবে এ জন্য নতুন কাজটিকে অনলাইন কন্টেন্ট বলতে নারাজ নির্মাতা তপু।

আকবর হায়দার মুন্নার লেখা গল্পে নতুন এ সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন নির্মাতা তপু খান ও দেলোয়ার হোসেন দিল। বিগ বাজেটের এ সিনেমাটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না।

ক্লাব এলিভেন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেতা অপূর্বকে।

সিনেমায় অপূর্বকে নিয়ে কাজ করা প্রসঙ্গে নির্মাতা তপু সংবাদমাধ্যমকে জানান, অনেক দিন পর বড় আয়োজনে অনেক তারকাকে একসঙ্গে নিয়ে কাজ করেছি। অপূর্বকে দর্শক এ সিনেমায় নতুনরূপে দেখবে, আশা করি।