সিয়ামকে কাছে পেয়ে ভক্ত মনিকার কান্না

‘পোড়ামন ২’, ‘দহন’ দিয়ে এ প্রজন্মের চলচ্চিত্র দর্শকদের মন জয় করে নিয়েছেন সিয়াম আহমেদ। সে সঙ্গে অনেক ভক্ত তৈরি হয়েছে। কিন্তু চাইলেই কি একজন ভক্ত তার প্রিয় নায়ককে ছুঁয়ে দেখতে পারে, কাছে যেতে পারে? আর যখন সে সুযোগ আসে তখন বেশিরভাগ ক্ষেত্রেই তারা বাকরুদ্ধ হয়ে পড়েন। তেমনিই অবস্থা হয়েছিলো মনিকার। আবেগে কান্না করে দেন তিনি।

মনিকা সিয়ামের দেখা পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ঢাস চত্বরে। যেখানে সিয়াম এসেছিলেন তার পরবর্তী ছবি ‘শান’-এর ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে। এম রহিম পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ৭ জানুয়ারি। সিয়ামের বিপরীতে আছেন পূজা চেরী।

শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টা থেকে সিয়াম ছিলেন অনুষ্ঠান স্থলে। ট্রেলার উন্মোচনের আগে ছবির একটি গান প্রদর্শন করা হয়। সে গানটি প্রদর্শনের সময় তিনি বলেন, ‘আপনাদের মধ্য থেকে কে আমার সঙ্গে এ গানে নাচবেন’। আর তখনই মনিকা দাঁড়িয়ে যান। চিৎকার করে তার ইচ্ছের কথা জানান।

সিয়ামের নজরে পড়েন মনিকা। তিনি তাকে মঞ্চে ডেকে নেন। মঞ্চে উঠেই সিয়ামকে জড়িয়ে ধরেন মনিকা। তিনি বার বার বলতে থাকেন, আমার বিশ্বাস হচ্ছে না আমি আপনাকে ছুঁতে পেরেছি। আমি কি একটা সেলফি নিতে পারি! বলতে বলতে কান্না করে দেন মনিকা।

মঞ্চে থেকে নামার পর মনিকার সঙ্গে কথা হয় তারকা সংবাদের। মনিকা জানান, তিনি খিলগাঁও গার্লস কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী। বাসায় কোচিংয়ের কথা বলে এখানে এসেছেন। একদম ছোটবেলা থেকে সিয়ামের ছবি, নাটক দেখেন। আমার বাসা ভর্তি তার ছবি। আমি যে তার কতটা ভক্ত তা মুখে বলে বোঝাতে পারবো না।

সিয়াম বলেন, মনিকাদের মতো ভক্তরা আছেন বলেই আমি আজকে এ অবস্থানে। তাদের ভালোবাসার ঋণ আমি আসলে কীভাবে শোধ করবো তা জানি না। শুধু জানি তাদের জন্যই আমাকে ভালো ভালো ছবি করে যেতে হবে।