৪৬ সিনেমা হল ও ১ মিলনায়তনে ‘দহন’

শুক্রবার সকাল থেকে সারাদেশে চলবে তরুণ নির্মাতা রায়হান রাফির দ্বিতীয় সিনেমা ‘দহন’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রাজনৈতিক গল্পের সিনেমাটি ৪৬টি সিনেমা হল ও একটি মিলনায়তনে চলবে। ‘দহন’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী ও সিয়াম আহমেদ।
‘তারকা সংবাদ’-এর পাঠকদের জন্য হল তালিকা দেওয়া হল।
ঢাকার ভিতরেঃ
স্টার সিনেপ্লেক্স ( ১১:০০, ১:৫০ , ৪:৩০, ৭:১০), ব্লকবাস্টার সিনেমাস (১১:৩০, ২:১৫, ৫:০০,৭:৪০), শ্যামলী ( ১২:০০, ২:৪০, ৫:৩০, ৮:০০), মধুমিতা, বলাকা, চিত্রামহল, রানীমহল (ডেমরা)। 
ঢাকার বাইরেঃ
সিলভার স্কিন (চট্টগ্রাম; শো-টাইমঃ শুক্রবার: ২:০০, ৪:১৫, শনিবার থেকে বৃহস্পতিবার ২:৩০, ৪:৩০), চম্পাকলি সিনেমা  (টঙ্গী), বর্ষা (জয়দেবপুর), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), সেনা অডিঃ (সাভার), মনিহার (যশোর), নন্দিতা (সিলেট), ছায়াবাণী (ময়মনসিংহ), আলমাস (চট্টগ্রাম), সনিয়া (বগুড়া), রুপকথা (পাবনা), মর্ডান (দিনাজপুর), অভিরুচি (বরিশাল), লিবার্টি (খুলনা), রাজ (কুলিয়ারচর), মম-ইন (বগুড়া), কেয়া (টাঙ্গাইল), মধুমতি (ভৈরব), শংখ (খুলনা), শাপলা (রংপুর), চন্দ্রিমা (শ্রীপুর), আলমডাঙ্গা (আলমডাঙ্গা), অনামিকা (পিরোজপুর), বাবু (কিশোরগঞ্জ), বৈশাখী (নরিয়া), ছন্দা (কালীগঞ্জ), দিনান্ত (কেশরহাট), গ্যারিসন (দয়ারামপুর), লাইটহাউজ (পারুলিয়া), মমতাজমহল (নীলফামারী), নসীব (সাপাহার), রাজু (ঈশ্বরদী), রঙ্গধনু (নজিপুর), রুপালী (পাঁচবিবি), শাহীন (বল্লাবাজার), সখী (হোসাইনপুর), সোনালী (ঘোড়াঘাট), সনি (ইসলামপুর), উল্লাস (বীরগঞ্জ)।
উপরে উল্লেখিত সিনেমা হলগুলো ছাড়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  কাজী নজরুল ইসলাম মিলনায়তনে ‘দহন’ প্রদর্শিত হবে। বিকাল ৩টা এবং সন্ধ্যা ৬টায় প্রদর্শনী অনুষ্ঠিত হবে।