অমিতাভের ‘রিক্সা গার্ল’-এ শাকিব!

অমিতাভ রেজা তার দ্বিতীয় সিনেমা ‘রিক্সা গার্ল’র শুটিং শুরু হবে অক্টোবরে। আর এ সিনেমায় থাকতে পারেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

অমিতাভ রেজা শাকিবকে নিয়ে কাজ করার পরিকল্পনার কথা স্বীকার করেছেন তারকা সংবাদ-এর কাছে।

তিনি বলেন, ‘শাকিব খানের সাথে আমার প্রাথমিক আলোচনা হয়েছে। তার সাথে ২-১ দিনের মধ্যে আবার বসার কথা। তখন চূড়ান্তভাবে বলতে পারবো সে আমার সিনেমায় কাজ করছে কিনা।’

শাকিব কি তাহলে ‘রিক্সা গার্ল’-এ অভিনয় করবেন নাকি অন্য সিনেমায়? “হতে পারে অন্য সিনেমায়। আবার এমনও হতে পারে ‘রিক্সা গার্ল’-এর কোন অংশে সে থাকবে।”

এদিকে ‘রিক্সা গার্ল’-এর নাইমা চরিত্রের শিল্পী চূড়ান্ত হয়েছে। তবে তিনি পরিচিত কোন শিল্পী নয়, সম্পূর্ণ নতুন। এমনটাই জানালেন অমিতাভ ।

সিনেমাটির গল্প নারীর ক্ষমতায়ন নিয়ে। বাংলাদেশের মেয়ে নাইমা। পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অভিনব পদ্ধতি অবলম্বন করে। পুরুষের বেশে অসুস্থ বাবার রিকশা নিয়ে রাস্তায় বের হয়। এক দুর্ঘটনায় বাবার প্রিয় রিকশাটি ভেঙে যায়। রিকশার ভেঙে যাওয়া অংশ ঠিক করতে শুরু হয় নাইমার নতুন সংগ্রাম।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ বইটি ২০০৭ সালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সর্বাধিক বিক্রি হয়েছিল। উপন্যাসের ছায়া অবলম্বনে চিত্রনাট্য লিখছেন শর্বরী জোহরা আহমেদ। প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র চিত্রনাট্যকারদের একজন তিনি।

‘রিক্সা গার্ল’ প্রযোজনা করবেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *