আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর প্রকাশ করলেন মাহি

গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা রাকিব সরকারের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো গত জুন মাস থেকেই। তবে মাহি বরাবরই তাকে ‘ভালো বন্ধু’ হিসেবে বলে আসছিলেন। কিন্তু ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ২৭ মিনিটে এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি রাকিব সরকারের সঙ্গে বিয়ের খবরটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন।

মাহি লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো । সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

বিয়ের ব্যাপারে বিস্তারিত জানতে মাহিকে ফোন করা হলে তার গ্রামীণ নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অবশ্য মাহি আগে এক পোস্টে সবার উদ্দেশ্যে লিখেছিলেন, ১৩ সেপ্টেম্বর আমি একটা সারপ্রাইজ দিতে যাচ্ছি।

মাহির ফ্যাশন হাউজ ‘ভারা’র প্রতিষ্ঠাবার্ষিকী ১৩ সেপ্টেম্বর। তাই অনেকে ধরে নিয়েছিলেন তিনি হয়তো তার প্রতিষ্ঠানটি নিয়ে বড় কোনো চমক দিবেন। আবার জানা গেছে, একইদিন রাকিব সরকারের জন্মদিন। তাই হয়তো সবচেয়ে ভালো বন্ধুর জন্মদিনে এমন কিছু করবেন যা সত্যিই মনে রাখার মতো।

তবে রাকিব সরকারের সঙ্গে বন্ধুত্বের বাইরে প্রেম ও বিয়ের জোরালো গুঞ্জন চলছে কয়েক মাস ধরে, তাই সে সন্দেহ থেকে গত কয়েকদিন ধরে দেশের গণমাধ্যমগুলোতে তাদের বিয়ের খবরটির কথা বলা হচ্ছিলো। মাহি বরাবরই তা অস্বীকার করে আসছিলেন। তিনি অস্বীকার করলেও গণমাধ্যমগুলোর খবর সত্য প্রমাণিত হলো।

এর আগে ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এ বছরের ২২ মে অপুকে ডিভোর্স দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *