আফরান নিশোর ‘সিন্ডিকেট’ দিয়ে চরকির রেকর্ড

আগের সব রকম স্ট্রিমিং রেকর্ড ভেঙে দিয়ে জুলাই মাসে চরকি স্ট্রিমিং হয়েছে প্রায় ২ কোটি মিনিট। যা চরকির জন্য এক নতুন মাইলফলক।

চরকির জন্মদিনের মাসে এমন প্রাপ্তি সকলের জন্য আনন্দের। সময়ের চেয়ে মূল্যবান উপহার আর কিবা আছে। জুলাই মাসে দর্শক চরকিকে ২ কোটি ১৫ লক্ষ ৯৮ হাজার ৮৭৯ মিনিট সময় দিয়েছে।

পেইড সাবস্ক্রিপশনের ক্ষেত্রে বাংলাদেশের মতো একটি বাজারে নতুন নতুন কনটেন্ট, সৃজনশীল উদ্যোগ আর উদ্ভাবনী যোগাযোগ কৌশল দিয়ে চরকি নতুন এক সম্ভাবনা তৈরি করেছে। অল্প সময়েই মধ্যে দেশীয় ওটিটির এতো দ্রুততম সময়ে দর্শকপ্রিয়তার শীর্ষে যাওয়া যেনো স্বপ্ন সত্যি হওয়া।

জুলাই মাসে এই সাফাল্যের অন্যতম কারণ হচ্ছে সিন্ডিকেট। ঈদুল আজহায় অর্থাৎ ১০ জুলাই মুক্তি পেয়েছিল চরকি অরিজিনাল সিরিজ সিন্ডিকেট শিহাব শাহীন পরিচালত এই সিরিজের মূল ভূমিকায় ছিলেন আফরান নিশো, নাজিফা তুষি, তাসনিয়া ফারিণ, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। সকলের দুর্দান্ত অভিনয় ও ডায়লগ সব মিলিয়ে সিরিজটি দর্শক জনপ্রিয়তার শীর্ষে।

ঈদের পর জুলাই মাসের শেষের দিকে মুক্তি পেয়েছিল চরকি ফ্লিক তনয়া। সত্য ঘটনা অবলম্বে নির্মিত এই কনটেন্টটিও দর্শক মহলে বেশ আলোচনায় ছিল।

২০২১ সালে ১২ জুলাই মহামারী করোনার এক অস্থির সময়ের মধ্যেই চরকি যাত্রা শুরু করে। মাত্র ১ বছরে চরকির ঝুলিতে যে প্রাপ্তিগুলো জমেছে তা উদযাপন করার মতোই। প্রতি মাসেই চরকি সিনেমাসহ প্রায় ৫০টিরও বেশি অরিজিনাল কনটেন্ট মুক্তি দিয়েছে। যে কনটেন্টগুলো বাংলাদেশসহ দেশের বাইরেও বেশ সুনাম কুড়িয়েছে।

চরকির এই অর্জনে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন,ধন্যবাদ প্রিয় দর্শক। আপনার জীবনের প্রতিটি মূল্যবান মুহূর্ত থেকে জুলাই মাসে চরকিকে রের্কড পরিমাণ সময় দিয়ে সিন্ডিকেট স্ট্রিম করার জন্য। আমরা আশা করবো সামনের পথচলাতেও একই ভাবে আমাদের অনুপ্রেরণা দিয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.