mahiya mahi

আমার শ্বশুরবাড়ীর সবাই ‘জান্নাত’ দেখবেঃ মাহি

মাহিয়া মাহির স্বপ্নের সিনেমা ‘জান্নাত’। শুটিং শুরুর পর থেকে সিনেমাটি নিয়ে অনেক বেশি আশা, প্রত্যাশা। যার প্রকাশ হয়েছে অনেক সাক্ষাতকারে। কিন্তু সিনেমাটি নিয়ে শুধু মাহি নিজে না তার শ্বশুরবাড়ীর লোকেরাও অনেক বেশি উচ্ছ্বসিত।

গতকাল রাজধানীর মগবাজারের রেড অর্কিড রেস্টুরেন্টে আয়োজিত ‘জান্নাত টিমের সাথে কিছুক্ষণ’ অনুষ্ঠানে মাহি এ তথ্য জানান। সিনেমাটি এ ঈদে মুক্তি পাবে।

মাহি বলেন, “আমি এ যাবতকালে যত সিনেমা করেছি— কোনটা আমার পরিবারের মানুষেরা পছন্দ করেছে, কোনটা করেনি। কিন্তু এ প্রথম আমার শ্বশুরবাড়ীর সবাই অপেক্ষা করছে কবে ‘জান্নাত’ আসবে। কবে তারা এটা দেখবে। এটা আমার জন্য বড় একটা পাওয়া।”

“আমি মানিক ভাইয়ের কাছে অনেক অনেক কৃতজ্ঞ, এ সিনেমাটা শ্বশুরবাড়ীর মানুষদের দেখা পারব। সবাই আমার জন্য, ‘জান্নাত’-এর জন্য দোয়া করবেন।”

রাস্তায় জ্যাম থাকার কারণে মাহি অনুষ্ঠানে বেশ দেরীতে আসেন। এ প্রসঙ্গে মাহি দুঃখ প্রকাশ করে বলেন, “আমার প্রথম সিনেমা ‘ভালোবাসা রং’-এর সাইনিংয়ের দিন বিশ্ব ইজতেমার কারণে গাড়ি বন্ধ ছিল। আমাকে বলা হয়েছিল ঠিক সময়মত না আসতে পারলে সাইনিং হবে না। তাই আমি আর আম্মু পায়ে হেঁটে, ভ্যানে করে তিন ঘণ্টায় মগবাজার এসেছিলাম। সে ‘ভালোবাসার রং’ সুপার-ডুপার হিট হয়েছিল।”

“আজকে সে আমি অন-টাইমে রওনা দিয়েছিলাম। বিশ্বাস করেন, প্রমিজ। আমি নিজে ড্রাইভ করছিলাম। তাই হেঁটে আসতে পারি নাই। ইনশাআল্লাহ্‌ ‘ভালোবাসার রং’-এর মত এ সিনেমাও সুপার-ডুপার হিট করবে।”

‘জান্নাত’ পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। প্রধান চরিত্রে মাহির বিপরীতে আছেন সাইমন। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ আসাদ জামানের। প্রযোজনা করেছে এস এস মাল্টিমিডিয়া।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *