এবার ভিডিওতে প্রত্যয় খানের ‘অপরাধী’

১৩ ডিসেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘অপরাধী’ গানটির এক্সক্লুসিভ ভিডিও। গল্পনির্ভর এই ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। আর এতে মডেল হয়েছেন সুস্মিতা, অনন্য ও প্রান্ত।

‘অপরাধী’ নামটা শুনলে যে কেউ ধরে নিতে পারেন আরমান আলিফকে। কারণ, এই শিরোনামে গাওয়া তার গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তবে এবার ঘটেছে ব্যতিক্রম। গানের শিরোনাম এক হলেও গীতিকার, সুরকার, শিল্পী একেবারেই আলাদা!

এবারের গানটি প্রত্যয় খানের গাওয়া। লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর করেছেন নাজির মাহমুদ। গানটির সংগীতায়োজন করেছেন প্রত্যয় নিজেই। তবে কি আরমান আলিফের ‘অপরাধী’ গানের জনপ্রিয়তার সূত্র ধরে একই নামে গান গাইলেন সংগীতের প্রশংসিত নাম প্রত্যয় খান!

এমন প্রশ্নের জবাবে প্রত্যয় খান জানান, ‘অপরাধী’ নামের এই গানটির অডিও এবং লিরিক ভিডিও প্রকাশ পায় গত বছর (২০১৭)। তখন বেশ সাড়া ফেলে গানটি। এরপর চলতি বছরে এসে এর ব্যয়বহুল মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা করে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। মাঝে (চলতি বছরের এপ্রিল) আরমান আলিফের ‘অপরাধী’ গানটি প্রকাশের পর সেই উদ্যোগ স্থগিত করা হয়। কারণ, একই নামে কাছাকাছি সময়ে ভিডিও প্রকাশ করতে চায়নি প্রতিষ্ঠানটি। অবশেষে সম্প্রতি প্রথম ‘অপরাধী’ গানটির নতুন ভিডিও প্রকাশ পেল।

ভিডিওটি প্রকাশের পর থেকে দারুণ সাড়া মিলছে শ্রেতা-দর্শকদের পক্ষ থেকে। এমনটাও জানালেন প্রত্যয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *