কয়েদি হয়ে ফের একবার আসছেন চঞ্চল চৌধুরী

ফের একবার নতুন এক চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন চঞ্চল চৌধুরী  ।

আকাশনগর সেন্ট্রাল জেলে ৩২৫ জন কয়েদি। একদিন হেড-কাউন্টের সময় পাওয়া গেল একজন অতিরিক্ত কয়েদি। কয়েদি কম হলে চিন্তার বিষয়, বেশি হলে আরও চিন্তার বিষয়। কে এই কয়েদি? আর যে সেল কিনা গত ৫০ বছর ধরে বন্ধ, সেই ১৪৫ নাম্বার সেলে কয়েদি কীভাবে এলো?

এমনই এক গল্প নিয়ে হাজির হচ্ছেন তাকদীর সিরিজের পরিচালক ও অভিনেতা। অর্থাৎ সৈয়দ আহমেদ শাওকি পরিচালিত ওয়েব সিরিজ দিয়ে হইচইতে ফিরছেন চঞ্চল চৌধুরী।

সিরিজটির নাম কারাগার। আগস্টেই সিরিজটি মুক্তি পাবে বলে জানিয়েছে হইচই কর্তৃপক্ষ। সোমবার চঞ্চল চৌধুরীর চরিত্রের লুক প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্মটি। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নেয়ার জন্য অনেকটা ওজন কমিয়েছেন চঞ্চল।

বসে যাওয়া গাঢ় লাল চোখ, কঙ্কালসার শরীরে চটের তৈরি পোশাক, ছোট করে কাটা চুলে নতুন লুকে দেখা যাচ্ছে চঞ্চলকে।

নিজের এ পরিবর্তন সম্পর্কে  চঞ্চল চৌধুরী বলেন, ‘সিরিজটি বেশ ইন্টারেস্টিং, আর ক্যারেক্টারটা আমাকে ভীষণভাবে আকর্ষণ করেছে। এ ধরনের ক্যারেক্টার ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়। আমি এই চ্যালেঞ্জটা নিতে চেয়েছি।’

নির্মাতা সৈয়দ আহমেদ শাওকি বলেন, ‘কারাগার আমাদের আজ পর্যন্ত করা সবচেয়ে উচ্চাভিলাষী কাজ। প্রায় দেড় বছর আগে, এই গল্পের আইডিয়াটা আমাদের মাথায় আসে। কারাগার আমাদের লেখা সবচেয়ে বড় চিত্রনাট্য। এতে রহস্য আছে, ইতিহাস ও নাটকীয়তা আছে। এটা সত্যিকার অর্থেই একটি ড্রিম কাস্টিং। এ রকম শিল্পীদের একসঙ্গে পারফর্ম করতে দেখাটা অন্যরকম একটি আনন্দের ব্যাপার।’

সিরিজে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্‌, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

এ সপ্তাহেই সিরিজটির ট্রেইলার প্রকাশ পাবে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.