গানের নতুন কোটিপতি শেখ সাদী

বাংলাদেশে গানের জগতে একের পর এক কোটিপতির আগমন ঘটছে। নতুন কোটিপতি তরুণ শিল্পী শেখ সাদী। তার প্রথম মিউজিক ভিডিও ‘ললনা’ ইউটিউবে কোটি ভিউর সীমা অতিক্রম করেছে।

শেখ সাদী

গান প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পায় গত ১৫ নভেম্বর। কোনও প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশ হওয়া এটাই তার প্রথম গান। গানটি প্রকাশের পর থেকেই বেশ আলোচনায় আসেন শেখ সাদী। সবচেয়ে বড় বিষয়, প্রকাশের ২০ দিনের মাথায় গত ৫ ডিসেম্বর ‘ললনা’ গানটির ভিউ অতিক্রম করে এক কোটি! যা, নতুন শিল্পীদের বেলায় সচরাচর ঘটে না।

‘ও ললনা ও ললনা তুমি আমার মনটা বোঝ না/ ও ললনা তোমার সাথে আমার বনে না/ ও ললনা নাটক বোঝ আবেগ বোঝ না।’ এমন কথা নিয়ে ‘ললনা’। কথা-সুর-কণ্ঠ দিয়েছেন সাদী নিজেই। মেহেদী হাসান লিমনের সার্বিক তত্ত্বাবধানে গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। ব্যয়বহুল মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এতে মডেল হয়েছেন শেখ সাদী ও মারিয়া ননি।

  • শেখ সাদী

প্রথম গানেই কোটি ভিউ পেলেন, কেমন লাগছে? এর জবাবে শেখ সাদী বলেন, ‘আমি অনেক হ্যাপি। এতটা এক্সপেকটেশন ছিলো না আমার। সিএমভিকে ধন্যবাদ। কৃতজ্ঞতা জানাই সকল শ্রোতা-দর্শকদের প্রতি। সবার এমন ভালোবাসা নিয়ে আমি আরও ভালো ভালো গান করতে চাই।’

সাদী আরও জানান, ‘ললনা’ চমকের পর সিএমভির ব্যানার থেকে শিগগিরই আরও কিছু গান-ভিডিও প্রকাশ পাবে তার।

গানটির ভিডিও 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *