জয়ের সিনেমায় পূর্ণিমা ও ফেরদৌস

শাহরিয়ার নাজিম জয় ফেরদৌস ও পূর্ণিমাকে নিয়ে সিনেমা করার ঘোষণা দিলেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি হবে জয়ের চতুর্থ সিনেমা।

এশিয়ান টিভির ঈদ অনুষ্ঠান ‘সেলেব্রেটি ক্যাফে’তে তিনি এ ঘোষণা দেন। সেখানে ফেরদৌস ও পূর্ণিমা অতিথি হয়ে এসেছিলেন।

অনুষ্ঠানের শেষের দিকে কথা প্রসঙ্গে জয় বলেন, ‘পূর্ণিমা আবার সিনেমায় ফিরতে চাইছে। আমি আমার নতুন সিনেমার প্রযোজকের সাথে গতকালেই (অনুষ্ঠান রেকর্ডিংয়ের আগের দিন) কথা বলছিলাম। তিনি তোমাকে (পূর্ণিমা)কে নিতে চান। যেখানে তুমি প্রধান চরিত্রে অভিনয় করবে।’

‘একইসাথে ফেরদৌস ভাইও কাজ করবেন। সিনেমার গল্পটি এক সেলিব্রিটি দম্পতির জীবন সংগ্রাম নিয়ে।’

অনুষ্ঠানে জয় সিনেমাটির গল্প সংক্ষেপ বলেন—এক জনপ্রিয় সিনে জুটি ভালোবেসে বিয়ে করে। দুজনের সংসার বেশ ভালোভাবেই চলচ্ছিল। হুট করে একদিন নায়িকার ক্যান্সার ধরা পরে। নায়ক তার ভালোবাসার মানুষকে বাঁচানোর জন্য নানা প্রচেষ্টা চালাতে থাকে। একটা সময় তার হাতে কাজও কমে যায়। ঠিক ওই সময় নায়িকা অনেক বেশি অসুস্থ হয়ে গেলে নায়ক অভিনয় থেকে বিরতি নিয়ে বউয়ের চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেয়। তার চিন্তাটা এরকম থাকে, ক্যারিয়ার গেলে আবার গড়ে নেওয়া যাবে, কিন্তু ভালোবাসার মানুষকে হারানো যাবে না। মজার কথা সিদ্ধান্ত নেওয়ার পর দেখে তাদের ব্যাংকে খুব একটা সঞ্চয় নেই। শেষ পর্যন্ত নায়ক ভালোবাসার মানুষকে বাঁচাতে পারে কিনা তা নিয়ে গল্প এগোয়।

গল্পটি শোনার পর ফেরদৌস বেশ প্রশংসা করেন। জয়ের প্রশ্নের উত্তরে ফেরদৌস-পূর্ণিমা দুজনেই সিনেমাটিতে কাজ করতে সম্মতি জানান। এ বছরই শুটিং শুরু করতে চান জয়।

শাহরিয়ার নাজিম জয় বর্তমানে নির্মাণ করছেন ‘পাপ কাহিনি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করছেন ইমন, সোহানা সাবা ও তমা মীর্জা। এটির অর্ধেক শুটিং শেষ হয়েছে।

জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক জয় এর আগে ‘প্রর্থনা’ ও ‘অর্পিতা’ সিনেমা দুটি নির্মাণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *