নাটকে অভিনয় করলেন ক্রিকেটার জাভেদ ওমর

টেলিভিশন চ্যানেল দীপ্ততে প্রচারিত হচ্ছে ক্রিকেট বিষয়ক ধারাবাহিক ‘মাশরাফি জুনিয়র’। ধারাবাহিকটির এবারের পর্বে থাকছেন সেলিব্রেটি ক্রিকেটার জাভেদ ওমর।

‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’- মাশরাফি জুনিয়র। রুনাকে ফিরিয়ে ও দিলারা, আলিয়াকে বিদায় করে বাড়িটা নিয়ন্ত্রণে নেয় সোহানা; তবে জন্ম দেয় আরেক সন্দেহের। সোহানার ভয়ে বাসার মতো অফিসেও রুনাকে সমীহ করার ভান করে সাদিক। অ্যাকাডেমিতে চান্স পাবার লড়াইয়ে মণি আয়ানের দল সেলিব্রেটি ক্রিকেটার জাভেদ ওমরের মুখোমুখি হয় অলস্টার ক্লাবের। ওদিকে দাদাভাইয়ের অস্ত্র কারখানায় ঝামেলা পাকানোর চেষ্টা করে মানিক। সোহানার ফন্দি ধরা আর মাঠের চ্যালেঞ্জ, দুটোতেই কি মণি সফল হতে পারবে?

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’ এর চিত্রনাট্য করেছেন আসফিদুল হক আর সংলাপ লিখেছেন মোঃ মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার।

নাটকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম সহ আরো অনেকে।

প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটিতে নাটকটি প্রচারিত হয়। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে দীপ্ত টিভির ইউটিউবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *