mahiya mahi

পুনরায় আইডি ও পেইজ হ্যাকড, বিব্রত মাহি

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির পিছু ছাড়ছে না হ্যাকাররা। গত এক বছর ধরে বেশ কয়েকবার তার ফেসবুক বেদখল হয়েছে। হারিয়েছেন কয়েক লক্ষাধিক ফলোয়ার সমৃদ্ধ আইডি ও পেইজ। অনেক চেষ্টা করেও ব্যাক না পেয়ে নতুন আইডি খুলেন। কিন্তু আবারও হ্যাকিংয়ের শিকার তিনি।

জানা যায়, শুধু ফেসবুক আইডি নয় ভেরিফাইড পেইজও হ্যাক হয়েছে। সেখান থেকে পোস্ট করা হয়েছে একটি বাজে ভিডিও। যা নিয়ে বিব্রত মাহি।

তিনি বলেন, ‘আমার পেজ থেকে একটি বাজে ভিডিও পোস্ট করা হয়েছে। আমি আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের বলতে চাই, কেউ যেন বিষয়টিতে আমাকে ভুল না বোঝে। পেজটি আমার নিয়ন্ত্রণে আনার জন্য আমি কাজ করছি।’

তিন বছর পর মাহি তার ভেরিফাইড পেইজটি ব্যাক পেয়েছিলেন। এটি দিয়ে কেউ যেন প্রতারণার আশ্রয় নিতে না পারে সেই ব্যাপারে সতর্ক থাকতে ভক্ত-অনুরাগী দর্শকদের অনুরোধ জানিয়েছেন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে বাংলা চলচ্চিত্রে আগমন ঘটে মাহিয়া মাহির। আকর্ষণীয় চেহারা ও সুন্দর অভিনয় গুণে খুব অল্প দিনে নিজেকে নিয়ে শীর্ষ স্থানে। তার অভিনীত সিনেমার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ভালোবাসার রঙ, পোড়ামন, অগ্নি, অগ্নি-২, অনেক সাধের ময়না, দেশা দ্য লিডার, রোমিও ভার্সেস জুলিয়েট, কৃষ্ণপক্ষ, জান্নাত।

 

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *