প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে ‘ময়ূরাক্ষী’

 

প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে গোলাম রাব্বানীর চিত্রনাট্য চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন ‘ময়ূরাক্ষী’ নামের একটি সিনেমা। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

সিনেমাটি অভিনয় করবেন চিত্রনায়িকা ববি, শিরিন শিলা সহ আরও অনেকে। ববি দেশে না থাকায় শিরিন শিলাকে নিয়েই মহরত করেন পরিচালক। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি নির্মিত হবে।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতীমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতীমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়।

এসময় শিরিন শিলা বলেন, রোমান্টিক চমৎকার একটি গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হবে। নিজেকে ভাগ্যবান মনে করছি, এত সুন্দর একটি সিনেমায় কাজ করতে পারছি৷ আমি যেন পরিচালকের আস্তা রাখতে পারি। সেই সঙ্গে বলব- তার যেন স্বপ্ন পূরণ করতে পারি।

তিনি আরও বলেন, চরিত্র নিয়ে এখন বেশি কিছু বলা যাবে না। আগে সবাই আমাকে নায়িকা হিসেবে দেখেছেন। এই সিনেমায় দর্শক একজন অভিনেত্রী হিসেবে পাবেন। নিজেও চেষ্টা করছি একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বলেন, আশা করি সিনেমার সংকটে একটি ভালো সিনেমা পাবে দর্শক৷ বর্তমানে আগের চেয়ে অনেক ভালো কাজ হচ্ছে। আগের থেকে সিনেমা নির্মাণ বেড়েছে। করোনার ধকল কাটিয় সবাই ভালো সিনেমা উপহার দিতে পারবে। এই সিনেমার সাফল্য কামনা করছি৷

শুভেচ্ছা জানিয়ে তথ্য ও সম্প্রচার প্রতীমন্ত্রী ডা. মুরাদ বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। এসময় তিনি শিরিন শিলার সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *