বিয়ে করলেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক

‘দুই নয়নের আলো’খ্যাত জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বিয়ে করেছেন। এ বছরের ১৪ মার্চ পারিবারিকভাবে জহুরা আক্তার যূথীর সঙ্গে গাঁটছাড়া বাঁধেন। যূথী একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।

শুক্রবার (৫ আগস্ট) গুলশানের একটি রেস্টুরেন্টে জমকালো আয়োজনে বিবাহোত্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন মানিক। বিয়েতে প্রযোজক, পরিচালক ও শিল্পীরা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে মানিক বলেন, ‘দুই পরিবারের উপস্থিতিতে আমাদের বিয়ে হয়েছে। ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। রুচিশীল সিনেমা নির্মাণে তার আলাদা সুনাম রয়েছে।

২০০৫ সালে ‘দুই নয়নের আলো’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। প্রথম সিনেমা দিয়েই আলোচনায় আসতে সক্ষম হন। এই সিনেমায় অভিনয় করেই চিত্রনায়িকা শাবনূর পান তার একমাত্র জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর ২০১৮ সালে মানিক ‘জান্নাত’ সিনেমা নির্মাণ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

বর্তমানে মানিক পরিচালিত মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। এগুলো হচ্ছে ‘আশীর্বাদ’, ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ও ‘যাও পাখি বলো তারে’। মানিকের তিন সিনেমা মুক্তি পাবে পরপর তিন মাসে। মানিক পরিচালিত চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’, মা আমার চোখের মণি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘চুপি চুপি প্রেম’ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published.