বিয়ে করলেন ফারজানা ব্রাউনিয়া

জনপ্রিয় উপস্থাপক ফারজানা ব্রাউনিয়া বিয়ে করেছেন। তার বর লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। দুই পরিবারের সম্মতিতে তাদের এ বিয়ে হয়েছে।

৬ নভেম্বর এ জুটির আকদ ও ১৬ নভেম্বর বিয়ে হয়। ২০ নভেম্বর গলফ ক্লাবে তারা দুজন একটি ফটোশ্যুটে অংশ নেন। ২৬ নভেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) ক্যাপস্টোন কোর্স করার সময় ব্রাউনিয়ার সঙ্গে পরিচয় হয় সারওয়ার্দীর। সেই পরিচয় থেকে প্রেম।

নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে রানা প্লাজা মর্মান্তিক ধসের পর  উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচিত হয়েছিলেন সারওয়ার্দী। আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব পালন করেন তিনি। ২৬শে মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন।

আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। এরপর ২০১৫ সালে জুনের ১ তারিখ অবসর গ্রহণ করেন তিনি। বর্তমানে দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

এটি ব্রাউনিয়া ও সারওয়ার্দীর দুজনেরই দ্বিতীয় বিয়ে। সারওয়ার্দীর ও তার সাবেক স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়েছে বহু আগে। তাদের এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বিদেশে বসবাস করছে সারওয়ার্দীর স্ত্রী।ফারজানা ব্রাউনিয়া উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত। দীর্ঘদিন চ্যানেল আইতে কর্মরত ছিলেন তিনি। বর্তমানে এ প্রতিষ্ঠানটির সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *