বুবলীর বাসায় সাংবাদিকদের ভীড়, খোজ নেই বুবলীর

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। যদিও বিয়ে ও এ সংক্রান্ত অন্য কোন তথ্য দেননি তাঁরা।

শাকিব খান ও শবনম বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর জানা গেছে যে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার : আমিই বাংলাদেশ’ সিনেমার শুটের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

শাকিব খানের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ ও সন্তান প্রসঙ্গে মন্তব্য জানতে দুপুর থেকে চিত্রনায়িকা শবনম বুবলীর উত্তরার বাসার সামনে ভিড় করেছে সাংবাদিকরা। বুবলী বাসাতেই অবস্থান করবেন ওই ভবনের দায়িত্বশীল একজন নিশ্চিত করলেও এই প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কথা বলছেন না কেউই। প্রকাশ্যে আসছেন না বুবলীও  ।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে

Leave a Reply

Your email address will not be published.