‘ব্লাড’র মহরত অনুষ্ঠিত

রোববার (০১ মার্চ) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ‘ব্লাড’র মহরত অনুষ্ঠিত হয়েছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে আছেন মাহিয়া মাহি ও ইমন।

মহরতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। বিশেষ অতিথি ছিলেন নির্মাতা জাকির হোসেন রাজু, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং পরিচালক, প্রযোজক ও প্রদর্শক সমিতির নেতারা। এছাড়া ছবিটির পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন পাঠান ফারুক বলেন, অনেককেই বলতে শুনি- এখন সিনেমা চলে না। কিন্তু আমি মনে করি, সিনেমার মতো সিনেমা বানালে অবশ্যই চলবে। ‘ব্লাড’ নামটির সঙ্গে অনেক কিছু জড়িয়ে আছে। ইমন ও মাহি সিনেমাটিতে ভালো করবে বলে আমার বিশ্বাস। আমার ছোট ভাই সুমন সিনেমাটি পরিচালক করছে। তাদের সবার জন্য রইলো শুভকামনা।

মাহিয়া মাহি বলেন, যখন আমি দশম শ্রেণিতে পড়ি, তখন একদিন সব বন্ধুরা আমার কাছে ছুটে এলো। তারা বলছিল, খুব সুন্দর একজন নায়ক আসবেন স্কুলে, ‘লালটিপ’র নায়ক। সবার কপালে লাল টিপ পরিয়ে দেবেন সে এবং একটা করে গোলাপও দেবেন। তখন আমি খুব খুশি ছিলাম, ইমন আসবে তাকে সামনাসামনি দেখবো। সেই ইমনের সঙ্গে আমি এখন ‘ব্লাড’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। নিজেকে খুব ভাগ্যবতী মনে করছি। তাকে ধন্যবাদ আমার সঙ্গে কাজ করার জন্য।

ইমন বলেন, আমি ২০২০ সালের শুরুতেই নিজের সঙ্গে একটা প্রতিজ্ঞা করেছি, সেটা হলো- এই বছরটা আমার জন্য হবে সিনেমার বছর। চলতি বছর দর্শকদের বেশ কিছু ভালো সিনেমা উপহার দিতে চাই। তার একটি হতে যাচ্ছে ‘ব্লাড’। সিনেমাটির জন্য এরই মধ্যে আমি জিম করা শুরু করেছি, অভিনয়ের বিষয়ে আরও গুরুত্ব দিয়েছি। সবার সহযোগিতা পেলে আমি একটা ভালো সিনেমা উপহার দিতে পারবো।

‘ব্লাড’র গল্প লিখছেন দেলোয়ার হোসেন দিল। মার্চের শেষ সপ্তাহে ছবির শুটিং শুরু হবে। প্রযোজনা করেছে এসএমএস ফিল্মস।

Leave a Reply

Your email address will not be published.