Katrina Kaif

‘ভারত’-এ যুক্ত হওয়া নিয়ে প্রশ্নের জবাবে ক্যাটরিনা

আগামী বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় প্রথমে জুটি বেঁধেছিলেন সালমান খান এবং প্রিয়াঙ্কা চোপড়া। তবে শুটিং শুরুর একদম আগ মুহুর্তে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা। এর কদিন পরেই নতুন নায়িকা হিসেবে যুক্ত হন ক্যাটরিনা কাইফ।katrian salman

৩১ জুলাই, সোমবার ‘ভোগ বিউটি অ্যাওয়ার্ডস ২০১৮’ অনুষ্ঠানে তে সাংবাদিকরা  তাকে জিজ্ঞাসা করেছিলেন, শেষ মুহুর্তে এসে ‘ভারত’ টিমকে বিপদ থেকে উদ্ধার করেছেন কিনা?

জবাবে ক্যাটরিনা বলেন, ‘ব্যাপারটা এমন না, এভাবে দেখছিও না। আমি এবং আলী দুজনেই খুব ভালো বন্ধু। আমরা এর আগে দুইটা সফল সিনেমায় কাজ করেছি। আমাদের বোঝাপড়াটাও দারুণ। সে আমাকে ফোন করে স্ক্রিপ্টটা পড়ার জন্য বলে এবং পড়েই কাজটা করার সিদ্ধান্ত নিই।। আমার চরিত্রটা নিয়ে খুবই উত্তেজিত।’

এর আগে সালমান খানের সাথে পাঁচটি এবং আলী আব্বাস জাফরের সাথে দুইটা সিনেমায় কাজ করেছেন ক্যাটরিনা কাইফ।  প্রায় সবগুলো ব্যবসাসফল। আশা করা যাচ্ছে আগামী বছরের ঈদে মুক্তি পেতে যাওয়া এ সিনেমাটিও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখবে।

‘ভারত’-এ আরো আছেন জ্যাকি শ্রফ, টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভারসহ আরো অনেকে। কোরিয়ান ব্লকবাস্টার ‘ওড টু মাই ফাদার’-এর রিমেক এ সিনেমাটি মুক্তি পাবে ২০১৯ এর ঈদে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *