shuhanak han vogue cover

ভোগ প্রচ্ছদে শাহরুখকন্যা

মাত্রই ১৮তম জন্মদিন পালন করলেন শাহরুখকন্যা সুহানা খান। গুঞ্জণ শোনা যাচ্ছিলো খুব শিগগিরই হয়ত বলিউডে পা রাখবেন। তবে তা এখনও নিশ্চিত না হলেও তার ছবি স্থান পেয়েছে বিশ্ববিখ্যাত ফ্যাশন ম্যাগজিন ‘ভোগ’-এর ভারতীয় সংস্করণে।

‘ভোগ’-এর আগস্ট মাসের সংখ্যায় দেখা যাবে সুহানা খানের দারুণ কিছু ছবি। একই সাথে ম্যাগাজিনটি প্রকাশিত হয়েছে তার সাক্ষাতকার। সেখানে উঠে এসেছে বলিউডসহ ক্যারিয়ার নিয়ে তার নানান চিন্তা-ভাবনা।

shahrukh vogue
‘ভোগ’-এর ‘হ্যালো সুহানা’ সংখ্যা হাতে শাহরুখ খান

মজার ব্যাপার হচ্ছে গতকাল ৩১ জুলাই, মঙ্গলবার হয়ে যাওয়া ‘ভোগ বিউটি অ্যাওয়ার্ডস ২০১৮’ অনুষ্ঠানে ভোগের সুহানা সংখ্যা ‘হ্যালো সুহানা’ প্রকাশ করেন বাবা শাহরুখ খান। মেয়েকে শুভ্কামনা জানিয়ে শোবিজে আমন্ত্রণ জানান।

গতকাল রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের ছবি পোস্ট করেন শাহরুখ। অন্যদিকে সুহানার মা গৌরি খান প্রকাশ করেন ফটোশুটে একটি ভিডিও।

সুহানা এখনই সিনেমায় আসবেন কিনা সে সম্পর্কে শাহরুখ তেমন কিছু জানাননি। তবে ছবিগুলো প্রকাশ পাবার পর সুহানাকে ওয়েলকাম জানিয়েছেন শাহরুখের প্রিয়বন্ধু করণ জোহর। কে জানে হয়ত করণের কোন সিনেমায় দেখা যাবে তাকে। এখন দেখা যাক কতদিন অপেক্ষা করতে হয় সুহানাকে বড় পর্দায় দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *