মাহি-আদরের সঙ্গে বসে ছবি দেখার সুযোগ

বহু ভক্তের স্বপ্ন থাকে তার প্রিয় তারকার সঙ্গে বসে সিনেমা দেখবে। কিন্তু তাদের এ স্বপ্ন সাধারণত পূরণ হয় না। তবে তাদের জন্য এ সুযোগ নিয়ে আসছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ ছবির টিম। নির্বাচিত দশজন ভক্ত পাবেন মাহিয়া মাহি, আদর আজাদ চৌধুরী ও শিপন মিত্রের সঙ্গে বসে সিনেমা দেখার। একইসঙ্গে তাদের সঙ্গে ডিনারের সুযোগও পাবেন তারা।

পরিচালক মানিক জানান, এ সুযোগটি পাওয়ার জন্য ভক্তদেরকে ‘যাও পাখি বলো তারে’ ছবির টাইটেল গানটি খালি গলায় গাইতে হবে। গাওয়া গানটি নিজের ফেসবুক প্রোফাইলে ভিডিও আকারে আপলোড করতে হবে। ভিডিও পোস্টটি পাবলিক হতে হবে। একই সঙ্গে ভিডিওয়ের ক্যাপশনে লিখতে হবে, “নিঃস্বার্থ ভালোবাসা ও বন্ধুত্বের সিনেমা ‘যাও পাখি বলো তারে’। আপনার প্রিয় সিনেমা হলে ৭ অক্টোবর থেকে। পরিবার ও বন্ধুদের নিয়ে ছবিটি দেখুন।”

পোস্টের শেষে অবশ্যই #JaoPakhiBoloTare এ হ্যাশট্যাগটি দিতে হবে বলে জানিয়েছেন পরিচালক। তিনি উল্লেখ করেন, ভিডিও পোস্টটি পাবলিক না হলে এবং হ্যাশট্যাগ না দিলে কোনভাবেই পুরস্কারের জন্য বিবেচিত হবেন না। সর্বাধিক ভিউ ও শেয়ার হওয়া ১০জনকে একজন সঙ্গীসহ পুরস্কারের জন্য বিবেচনা করা হবে। গান আপলোডের শেষ সময় দেওয়া হয়েছে ৩১ অক্টোবর।

সুদীপ কুমার দীপের কথায় ‘যাও পাখি বলো তারে’ গানটি সুর করেছেন জেকে মজলিস। গেয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। বান্দরবানের মনোরম লোকেশনে গানটির দৃশ্যায়নে অংশ নিয়েছেন মাহিয়া মাহি ও আদর আজাদ চৌধুরী। ছবিটি ৭ অক্টোবর থেকে সিনেমা হলে দেখা যাবে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আদর-মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

জাহিদ হাসান অভির দ্য অভি কথা চিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

Leave a Reply

Your email address will not be published.