মা হচ্ছেন দীপিকা

কিছুদিন আগেই প্রথমবার মা-বাবা হওয়ার ঘোষণা দিয়েছেন রিচা চাড্ডা ও আলি ফজল দম্পতি। এরপর প্রকাশ্যে আসে ইয়ামি গৌতমের মা হওয়ার খবর। এবার জানা গেল, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের ঘরে নতুন অতিথি আসছে। প্রথমবার মা হতে যাচ্ছেন দীপিকা। খবর ভারতীয় গণমাধ্যম দ্য উইকের।

দীপিকার ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগির প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা দম্পতি।

কয়েক দিন আগে লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। এতে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এ মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন তিনি। এরপর দীপিকার হওয়ার গুঞ্জন জোরালো হয়।

এদিকে দ্য উইকের প্রতিবেদনের বরাত দিয়ে দীপিকার মা হওয়ার খবর প্রচার করেছে হিন্দুস্তান টাইমসসহ ভারতীয় একাধিক গণমাধ্যম। যদিও পুরো বিষয়টি নিয়েই এখনও নীরব ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

এর আগে গত জানুয়ারিতে ভোগ সিঙ্গাপুরকে দেওয়া এক সাক্ষাৎকারে সন্তান নিয়ে আগ্রহের কথা জানান দীপিকা। অভিনেত্রী বলেন, ‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালোবাসি। সেদিনের অপেক্ষায় আছি, যে দিন আমরা পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব। আমাকে আর রণবীরকে বাড়িতে খুব সাধারণ হিসেবেই দেখা হয়। আমাদের সন্তানকেও একইভাবে বড় করতে চাই।’

এর আগে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে খুব একটা রাখঢাক না রেখেই নিজেদের দাম্পত্য জীবন নিয়ে কথা বলেন এই দম্পতি। সম্পর্ক চলাকালীন সময়ের নানাদিক প্রকাশ্যে এনে বেশ সমালোচিতও হন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published.