‘মিশন এক্সট্রিম’-এর সাথে বসুন্ধরা এলপি গ্যাস

বাংলাদেশ পুলিশকে নিয়ে নির্মিত হচ্ছে ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটির সহযোগী হলো বসুন্ধরা এলপি গ্যাস। করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির অংশ হিসেবে চলচ্চিত্র অঙ্গনের এই দুঃসময়ে পাশে দাঁড়ালো দেশের বহুল ব্যবহৃত এই এলপি গ্যাস। ঢাকাই চলচ্চিত্রের পাশে থাকার এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও বৃহস্পতিবার সকালে এক সংবাদ সম্মেলনে জানান প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

বসুন্ধরা আবাসিক এলাকার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারে বসুন্ধরা এলপি গ্যাস ও মিশন এক্সট্রিম চলচ্চিত্রের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। ফলে কো-স্পন্সর হিসেবে হিসেবে ফয়সাল আহমেদ ও সানি সানোয়ার পরিচালিত এই ছবির সাথে থাকছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানের এই ব্র্যান্ডটি।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হতে যাওয়া এ সিনেমায় ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত আরিফিন শুভ নায়ক হিসেবে থাকছেন। এছাড়াও এবার নায়িকা হিসেবে যুক্ত হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। যিনি গত বছর চীনে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নিয়ে বিশ্বসুন্দরীদের কাতারে দাঁড়িয়ে দেশের নাম উজ্জ্বল করেছিলেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন তাসকিন ও নাবিলা।

চলচ্চিত্রটির সঙ্গে বসুন্ধরা এলপি গ্যাসের কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার কারণ হিসেবে জেনারেল ম্যানেজার (বিক্রয়) জাকারিয়া জালাল বলেন, ‘প্রথমবারের মতো আমরা চলচ্চিত্রের সাথে যুক্ত হয়েছি। করপোরেট সোশ্যাল রেসপন্সিবিলিটির অংশ হিসেবে চলচ্চিত্রের এই দুঃসময়ে পাশে দাঁড়ানোর চিন্তা করেছি। যার কারণে আজ আমরা মিশন এক্সট্রিম চলচ্চিত্রটির সাথে যুক্ত হতে যাচ্ছি। দেশের কাউন্টার টেরোরিজমের যে ভূমিকা তা এই ছবির মাধ্যমে দর্শক উপলব্ধি করতে পারবে। এর সাথে চেয়েছি আমরাও সংযুক্ত হতে। ভবিষ্যতে সমাজের সকল কল্যাণকর কাজের সাথে থাকবে বসুন্ধরা এলপি গ্যাস।’

সানি সানোয়ার বলেন, ‘বসুন্ধরার মতো বড় প্রতিষ্ঠানকে আমরা পাশে পেয়ে অনেকটাই আনন্দিত। এরকম সহযোগিতা পাওয়ার ফলে এর আগে আমরা আমাদের (পুলিশ বাহিনী) সাহসিকতার কাজগুলো চলচ্চিত্রের মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরতে পেরেছি। আশা করছি আমরা এই ছবিতে আরো চমক দিতে পারবো। কারণ আমরা যখন ঢাকা অ্যাটাক করেছি তখন দুটো সিনেপ্লেক্স পেয়েছি ঢাকায়। এবার ঢাকাতেই অনেকগুলো সিনেপ্লেক্স। এছাড়াও এবারের লোকেশন সিলেকশনও মিশন এক্সট্রিমকে অনেকটা সামনে নিয়ে যাবে।’ 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বসুন্ধরা গ্রুপের হেড অফ বিজনেস (সেক্টর এ) জেড এম আহমেদ প্রিন্স, এলপি গ্যাসের হেড অফ ফিন্যান্স  অ্যান্ড অ্যাকাউন্টস মাহবুব আলমসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *