priyanka chopra

যে কারণে ‘ভারত’ ছাড়লেন প্রিয়াঙ্কা

বেশ আয়োজন করেই সালমান খানের নতুন সিনেমা ‘ভারত’-এ যুক্ত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ১০ বছর পর একসঙ্গে কাজ করার কথা ছিল সালমান-প্রিয়াঙ্কার। সর্বশেষ ২০০৮ সালে ‘গড তু সি গ্রেট হো’-তে দেখা গেছে এ জুটিকে। বলিউড প্রেমীরাও  প্রিয় এ জুটির কামব্যাকে দারুণ উচ্ছ্বসিত ছিলেন।

salman priyanka
‘গড তুসি গ্রেট হো’-এর দৃশ্যে সালমান ও প্রিয়াঙ্কা চোপড়া

তবে ভক্তদের হতাশ করে শুটিং শুরুর মাত্র কয়েকদিন আগে নিজেকে এ সিনেমা থেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা চোপড়া। কারণ হিসেবে শোনা গিয়েছিল তার প্রেমিক নিক জোনাহের সাথে বিয়ের গুজব। বাগদান-বিয়ের তারিখের সাথে শুটিং শিডিউল মেলাতে না পারায় হয়ত প্রিয়াঙ্কা সিনেমাটা ছেড়ে দেন এমনটাই ভাবা হচ্ছিলো।

এই যখন অবস্থা, তখন সোমবার ঘোষণা আসে হলিউড প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্সের ‘কাউবয় নিনজা ভাইকিং’-এর সাথে যুক্ত হচ্ছেন প্রিয়াঙ্কা। এতে তিনি জুটি বাঁধবেন ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ এবং ‘জুরাসিক ওয়ার্ল্ড’খ্যাত ক্রিস প্র্যাটের সাথে। ২০১৯ সালের ২৮ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে। priyankaএখন ধারণা করা হচ্ছে প্রিয়াঙ্কা এই হলিউডি সিনেমার কারণে কারণে ছেড়েছেন সিনেমা ‘ভারত’। কোরিয়ান ‘ওড টু মাই ফাদার’ থেকে অনুপ্রাণিত সিনেমাটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। ২০০ কোটি রূপি বাজেটের সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তি পাবার কথা রয়েছে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *