লাইফস্টাইল শো নিয়ে সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগ নেতা সোহল তাজের একটি ফেসবুক ভিডিও নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল। ভিডিওবার্তা দেখে অনেকেই ধারণা করছিলেন হয়তো নতুন কোনও রাজনৈতিক দল করতে যাচ্ছেন তিনি। কেউ কেউ ভাবছিলেন রাজনৈতিক দল না করলেও সামাজিক সংগঠন করার ইংগিত দিয়েছেন তিনি।

পুরোটা না হলেও কিছুটা মিলেছে। বাস্তবে রাজনৈতিক দল কিংবা সংগঠন না করলেও সামাজিক সচেতনতা নিয়ে কাজ করতে যাচ্ছেন দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদ পুত্র। বিভিন্ন সামাজিক সমস্যা ও সুস্বাস্থ্যের প্রতি সাধারণ মানুষকে সচেতন করতে লাইফস্টাইল বিষয়ক সামাজিক সচেতনতামূলক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে দর্শকদের সামনে আসছেন তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সোহেল তাজ নিজেই।

সামগ্রিক আয়োজন নিয়ে বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করেন সোহেল তাজ। সংবাদ সম্মেলনে তিনি জানান, রাজনীতির বাইরে থেকে মানুষের জন্য কিছু করার উদ্দেশেই তার এই উদ্যোগ। শোয়ের নাম ‘হটলাইন কমান্ডো’।

আসছে সেপ্টেম্বর থেকে পাক্ষিক ভিত্তিতে অনুষ্ঠানটি মঙ্গলবার রাত আটটায় প্রচার হবে আরটিভিতে। আরটিভি সূত্রে জানা গেছে অনুষ্ঠানটি প্রাথমিকভাবে ১২টি পর্ব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *