শ্বাসরুদ্ধকর ট্রেলার নিয়ে হাজির হলো মিশন এক্সট্রিম

 

তিন ডিসেম্বর আসছে বহুল প্রতীক্ষিত পুলিশ একশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ ।  কিন্তু তার আগে কেমন রহস্য আর একশনে ভরপুর সিনেমা হতে যাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ তার আভাস মিললো এর ট্রেলারের মাধ্যমে ।

রবিবার রাজধানীর তেজগাঁওয়ের এনটিভি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ‘মিশন এক্সট্রিম’এর ট্রেলার মুক্তি উপলক্ষে ।  সেখানে সিনেমা সংশ্লিষ্ট কলাকৌশলী আর বিভিন্ন মিডিয়া সাংবাদিক ছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

পুলিশ একশন থ্রিলারধর্মী ‘মিশন এক্সট্রিম’এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই । বিভিন্ন শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়েই এর গল্প লেখা হয়েছে ৷ এবারের গল্পে কেমন চমক থাকছে এ নিয়ে সানী সানোয়ার বলেন, ‘সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।’

ট্রেলারে দেখানো টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুড়ে দেয়া হয়েছে দর্শকদের দিকে। গল্পের মূল চরিত্রে থাকা আরেফিন শুভ আর তার টিম কি পারবে গোপন কোডের রহস্যের সমাধান করতে? জানতে হলে অপেক্ষা করতে হবে আর কিছুদিন । ডিসেম্বরের তিন তারিখেই সব রহস্যের জট খুজবে ।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *