সাত বছরের প্রেমিকাকে বিয়ে করলেন সিয়াম

মানুষ নাকি তার অবস্থান পরিবর্তন হয়ে গেলে পুরাতন সম্পর্কের কথা ভুলে যায়। সিনে ইন্ডাস্ট্রির অনেকের মত এ কথা ভুল প্রমাণ করলেন হালের ক্রেজ সিয়াম আহমেদ। ভালোবেসে বিয়ে করলেন শাম্মা রুশাফি অবন্তীকে।

বন্ধুর বোন হিসেবে পরিচয়। নয় বছরের পরিচয় এবং সাত বছরের সম্পর্ক প্রণয়ে গড়ালো।

পারিবারিকভাবে তাদের বিয়ে হয়েছে গতকাল। ভালোবাসার মানুষকে বিয়ে করতে পেরে উচ্ছ্বসিত সিয়াম বলেন, ‘শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকব, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। তাই নতুন জীবন শুরুর শুভক্ষণে সবার দোয়া চাই। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে। আমার প্রথম সিনেমায় কাজ করার আগে অনেক বেশি উৎসাহ দিত। অবন্তী যে সাপোর্ট আমাকে করে আসছে, এভাবে থাকলে পেশাগত ও ব্যক্তিজীবন দুই জায়গায় হয়েতো ভালো কিছু করতে পারব। একজন পুরুষের সফলতার পেছনে তাঁর জীবনসঙ্গীর সমর্থন বড় ভূমিকা রাখে। তেমনি নারীর ক্ষেত্রেও জীবনসঙ্গীর সমর্থন খুব জরুরি। এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে ভীষণ খুশি।’

বিজ্ঞাপনচিত্র দিয়ে ক্যারিয়ার শুরু করা সিয়াম আহমেদের প্রথম নাটক ‘ভালোবাসা ১০১’। চার বছর আগে নাটকটি অনএয়ার হয়। তারও দুই বছর আগে থেকে বিজ্ঞাপনে কাজ করেন।

এ বছর তার অভিনীত প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ মুক্তি পায়। সিনেমাটি ব্যবসায়িক সফলতা পাওয়ার পর ‘দহন’ মুক্তি পায়। সেটিও আলোচিত। সামনে তার ‘ফাগুন হাওয়ায়’ মুক্তি পাবে।

অন্যদিকে কনে অবন্তী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ বিষয়ে স্নাতক করেছেন। বর্তমানে দারাজ বাংলাদেশে ইন্টার্নি করছেন।

সিয়াম মা-বাবার ইচ্ছায় ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। কিন্তু পরের বছর ইউনিভার্সিটি অব লন্ডনে ভর্তি হয়ে সেখান থেকে আইন বিষয়ে স্নাতক সম্পন্ন করেন। যুক্তরাজ্য থেকে বার অ্যাট ল শেষ করে দেশে ফিরে অভিনয়ে পুরোদস্তুর জড়িয়ে পড়েন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *