ফ্যাশন নিয়ে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’

দেশের প্রথম ফ্যাশন ও মডেলিং জগৎ নিয়ে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’দেশের প্রথম ফ্যাশন ও মডেলিং জগৎ নিয়ে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’।

এর আগে বাংলা দেশের সিনেমা জগতে ফ্যাশন উপজীব্য নিয়ে কখনো সিনেমা নির্মিত হয়নি। ফ্যাশন ইন্ডাস্ট্রিকে উপজীব্য করে নির্মিত হতে যাচ্ছে দেশের প্রথম ফ্যাশন ও মডেলিং জগৎ নিয়ে চলচ্চিত্র ‘স্বপ্নবাজি’। যেখানে একসঙ্গে দেখা যাবে মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী ঐশীকে। তিনজনই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটিতে তাদের নায়ক হিসেবে আছেন সিয়াম আহমেদ।

‘স্বপ্নবাজি’ পরিচালনা করবেন রায়হান রাফী। যিনি ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবির পরিচালনা করে আলোচনায় আসেন। গত ২৯ জুলাই শুটিং শুরু হয়েছে স্বপ্নবাজির। সিয়াম ছাড়া তিন নায়িকাই শুটিংয়ে অংশ নেন। এক দিন শূটিং করে আপাতত বন্ধ রয়েছে। ঈদুল আজহার পর গানের শুটিং হবে বলে জানালেন চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান পি এইচ এন্টারটেইনমেন্ট এর কর্ণধার পিয়াল হোসাইন।

প্রযোজক আরও জানান, এই সিনেমার পোশাকের খরচই ২২ লাখ টাকা। বুঝতেই পারছেন পুরো সিনেমা তৈরিতে কত বড় বাজেট লাগছে।’ ফ্যাশন ডিজাইনার বলে পোশাক পরিকল্পনার ভার নিজেই নিয়েছেন বলে জানালেন প্রযোজক।

সম্প্রতি ছবির তিন নায়িকা ফটোশুটে অংশ নিয়েছেন। ফটোশুট করেছেন রফিকুল ইসলাম রাফ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা রাফির সঙ্গে রাফের তোলা ছবিগুলো ছড়িয়ে গেছে। আলোচিতও হচ্ছে বেশ। এছাড়াও স্বপ্নবাজির এই তিন নায়িকাকে নিয়ে প্রযোজনা প্রতিষ্টান ‘আই ফ্যাশন’ নামে একটি ম্যাগাজিনও প্রকাশ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *