হাসিব ওয়ালিদের ‘প্রেম ডাকে ইশারায়’

৯ বছর যাবৎ গানের সাধনা করছেন হাসিব ওয়ালিদ। গানের তালিম নিচ্ছেন বুলবুল ললিতাকলা একাডেমির ওস্তাদ প্রদীপ সরকারের কাছে। গানের সাথে তাই তার অন্য রকম এক সখ্যতা। দায়বদ্ধতা। এই দীর্ঘ ৯ বছরের সাধনার পর অবশেষে শ্রোতাদের জন্য উপহার স্বরূপ নিয়ে আসলেন নিজের নতুন গান-ভিডিও। শিরোনাম ‘প্রেম ডাকে ইশারায়’। ইমন চৌধুরীর সুর ও সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন শরীফ হোসেন। গানটি প্রকাশ করছে ধ্রæব মিউজিক স্টেশন (ডিএমএস)।

বরিশালের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন ফজলে রাব্বি। এতে মডেল হিসেবে আছেন শ্যামল মাওলা এবং আচঁল হোসাইন। থাকছেন হাসিব ওয়ালিদ নিজেও।

নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে উচ্ছ¡াাসিত হাসিব জানালেন- ‘গানটির পরিকল্পনা করি ২০১৬ সালে । এরপর ধীরে ধীরে গানটির অডিও এবং ভিডিও সম্পন্ন করি। এটি একটি স্যাড রোমান্টিক গান। না পাওয়ার আকুতি আছে গানটির মধ্যে । আশা করছি আমার এই প্রথম প্রয়াস সব শ্রেনীর শ্রোতাদের ভালো লাগবে। আর দারুন গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। শ্যামল মাওলা এবং আচঁল তাদের অভিনয়ের মুন্সীয়ানা দেখিয়েছেন , যা দর্শকদের বাড়তি বিনোদন দিবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৫ জুলাই, সোমবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *