‘অনন্ত ভাই নিজেই বলেছেন, বর্ষার হিরো তায়েব’

অনন্ত জলিল ও বর্ষা, চলচ্চিত্র জগতে তাদের পথচলা পার হয়েছে এক যুগেরও বেশি সময়। সেই ২০১০ সালে ঢাকাই সিনেমার জগতে আগমনের পর এখন পর্যন্ত ৮টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন এই তারকা দম্পতি। তবে প্রথমবারের মতো স্বামী অনন্ত জলিলের বাইরে অন্য নায়কের হাত ধরে পর্দায় আসছেন বর্ষা।

১৯৭৭ সালে হিন্দি সিনেমা ‘শোলে’র অনুকরণে দেওয়ান নজরুল নির্মাণ করেছিলেন ‘দোস্ত দুশমন’। সিনেমাটি সেসময় ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার একই নামের সিনেমায় অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে জুটি বাঁধবেন বর্ষা। সিনেমাটিতে অনন্ত জলিলকে দেখা যাবে, তবে তিনি মূল নায়কের ভূমিকায় থাকবেন না। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএ তায়েব।

ডিএ তায়েব বলেন, ‘‘এই সিনেমায় (দোস্ত দুশমন) আমি হিরো। অনন্ত ভাই নিজেই বলেছেন, ‘বর্ষার হিরো ডিএ তায়েব। আমার কোনো নায়িকা লাগবে না।’ এটা ওনার উদারতা, ওনার ভালোবাসা।’’

‘খোঁজ দ্য সার্চ’ সিনেমা দিয়ে পর্দায় অভিষেক হয় অনন্ত জলিল ও বর্ষার। এরপর একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন এই জুটি। খুব শীঘ্রই মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের সর্বশেষ সিনেমা ‘নেত্রী দা লিডার’।

Leave a Reply

Your email address will not be published.