‘অনেক যত্ন-ভালোবাসার কাজ এটি, হলে গিয়ে দেখবো’

প্রতীক্ষার অবসান ঘটছে ঢালিউডের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের। দীপঙ্কর দীপনের তারকাবহুল সিনেমা ‘অন্তর্জাল’ নিয়ে মনে স্বপ্ন বোনোন মিম। কিন্তু একবার নয়, বার বার সিনেমাটির মুক্তির তারিখ ঘোষিত হওয়ার পরও দফায় দফায় পিছিয়ে যায়।

এতে মিমও আশাহত হন বারবার। তবে অপেক্ষার প্রহর কেটে যাচ্ছে। কারণ শুক্রবার (২২ সেপ্টেম্বর) দেশ ও দেশের বাইরে একইসঙ্গে মুক্তি পেতে যাচ্ছে সাইবার ক্রাইম অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’। কানাডা ও যুক্তরাষ্ট্রের ১৫০টি বিখ্যাত থিয়েটারে প্রদর্শিত হবে ‘অন্তর্জাল’। এটি ঢালিউডের সিনেমার ক্ষেত্রে অনন্য এক রেকর্ড, কারণ মুক্তির সময় দেশের চেয়ে বিদেশের মাটিতে এর প্রেক্ষাগৃহের সংখ্যা বেশি।

‘অন্তর্জাল’ সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ খ্যাত পরিচালক দীপংকর দীপন। সাইবার সিকিউরিটি, হ্যাকিং, সোশাল মিডিয়ার নানা জটিলতা ও ঝুঁকিসহ আধুনিক তথ্য-প্রযুক্তির যুগের নানা আলোচিত ইস্যুর প্রেক্ষিতে নির্মিত এই সিনেমা ।

উচ্ছ্বসিত এই অভিনেত্রী বলেন, অবশেষে মুক্তি পাচ্ছে কাঙ্ক্ষিত সিনেমা অন্তর্জাল। দর্শকদের মতো আমিও হলে গিয়ে অন্তর্জাল দেখার অপেক্ষায় আছি। দর্শকদের ভালোবাসাই সবচেয়ে বড় কথা। তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখতেই প্রেক্ষাগৃহে যাব।

মিম বলেন, দেশি সিনেমা হিসেবে বিদেশে রেকর্ড গড়তে যাচ্ছে। ‘অন্তর্জাল’ সিনেমার জন্য এটি একটি রেকর্ড। বাংলাদেশের সিনেমার জন্যও এটা বড় বিষয়। কেননা দেশের বাইরেও বিশ্ববাজারে যাচ্ছে আমাদের চলচ্চিত্র।

মিম জানান, এটি দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা। অনেক যত্নের ও ভালোবাসার কাজ এটি।

নিজের অনুভূতি জানাতে গিয়ে অভিনেত্রী বলেন, সত্যি কথা বলতে বিষয়টি খুব আনন্দের। একটি সিনেমা যতক্ষণ না মুক্তি পায় ততক্ষণ অপেক্ষায় থাকতে হয়। আমিও ছিলাম। খুব ভালো লাগছে নতুন সিনেমা নিয়ে ফিরছি।

গত বছর তার অভিনীত পরাণ ও দামাল সিনেমা দুটি মুক্তি পেয়েছিল। উভয় সিনেমার পরিচালক ছিলেন রায়হান রাফী। তার মধ্যে পরাণ ব্যবসা সফল হয়েছিল; যা নতুন করে মিমকে আলোচনায় নিয়ে আসে।

২০০৮ সালে মিম অভিনীত প্রথম সিনেমা হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ মুক্তি পায়। এছাড়া মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত দামাল খুব প্রশংসিত হওয়ায় মিমের জন্য বিষয়টি বেশ ইতিবাচক ছিল।

মিম বলেন, ‘অন্তর্জাল’ সবার ভালো লাগবে। সম্প্রতি ‘ওয়েলকাম টু অন্তর্জাল’ গানটি মুক্তি পেয়েছে এবং এটার জন্য বেশ প্রশংসা পাচ্ছি।

মিম বলেন, আমার ভক্ত ও দর্শকদের বলতে চাই, আপনাদের জন্যই অভিনয় করি। সবসময় আপনাদের ভালোবাসা নিয়ে এগিয়ে গেছি। অন্তর্জাল সিনেমায় সবার ভালোবাসা চাই।

Leave a Reply

Your email address will not be published.